Advertisement
১৯ এপ্রিল ২০২৪
pratyusha banerjee

Pratyusha Banerjee: একটা টাকাও আর নেই আমাদের কাছে, সুবিচারের আশায় সর্বস্বান্ত প্রয়াত প্রত্যুষার অভিভাবক

মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে প্রত্যুষার বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, মেয়ের মৃত্যুর বিচার পাওয়ার আশায় কেস লড়তে লড়তে সব গয়না বিক্রি করে দিয়েছেন প্রত্যুষার মা।

প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়।

প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১১:০৮
Share: Save:

চরম অভাবে দিন কাটছে প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মা-বাবার। ২০১৬ সালে মৃত্যু হয় ‘বালিকা বধূ’ খ্যাত প্রত্যুষার। অভিনেত্রীর মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল তাঁকে। তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে ধরে নেওয়ার পরেও বিচারের জন্য লড়াই চালাচ্ছেন অভিনেত্রীর মা-বাবা। আদালতে মামলা লড়তে লড়তে প্রায় সর্বস্ব খোয়াতে বসেছেন তাঁরা।

মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে প্রত্যুষার বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, মেয়ের মৃত্যুর বিচার পাওয়ার আশায় মামলা লড়তে গিয়ে সব গয়না বিক্রি করে দিয়েছেন প্রত্যুষার মা। এমনকি নিজেদের বাড়ি ছেড়ে এক কামড়ার একটি ফ্ল্যাট থাকছেন তাঁরা। তার উপর রয়েছে ঋণের বোঝা।


প্রত্যুষার বাবার কথায়, “ওই দুর্ঘটনার পরে মনে হয় একটা ভয়ঙ্কর ঝড় বয়ে গিয়েছে আমাদের জীবনে। সব কিছু কেড়ে নিয়েছে আমাদের থেকে। আমাদের কাছে আর একটা টাকাও নেই। দ্বিতীয় কেস লড়তে লড়তে আমরা সব কিছু হারিয়ে ফেলেছি।”

জুন মাসে প্রত্যুষাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় অভিযুক্ত রাহুলরাজ সিংহ বিস্ফোরক দাবি তুলেছিলেন। তাঁর বক্তব্য, তিনি নন, বঙ্গতনয়ার মৃত্যুর জন্য দায়ী তাঁর মা ও বাবার অতি লোভ। প্রত্যুষা নাকি তাঁদের কাছে ‘সোনার হাঁস’-এর মতো ছিলেন। অথচ প্রত্যুষার বাবার গলায় সম্পূর্ণ অন্য সুর। অভিনেত্রীর মৃত্যুর পাঁচ বছর পরেও যেন খুলছে না রহস্যের জট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress pratyusha banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE