Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Armaan Malik Engagement

আরমানের জীবনে নতুন সুরের সমাগম, প্রেমিকার সঙ্গে বাগ্‌দান সারলেন অনু মালিকের ভাইপো

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী তিনি। হিন্দি ছবির গান তো রয়েছেই, পাশাপাশি ইংরেজি গান গেয়েও জনপ্রিয়তা অর্জন করেছেন আরমান মালিক।

Playback singer Armaan Malik announces engagement with social media influencer Aashna Shroff

বাগ্‌দান সারলেন আরমান মালিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৫:১৩
Share: Save:

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরমান মালিক। দাদা ও সুরকার আমাল মালিকের সঙ্গে জুটি বেঁধে একাধিক জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন আরমান। এ বার তাঁর জীবনের নতুন সুরের সমাগম। জীবনের নতুন অধ্যায় পা বাড়ালেন আরমান। দীর্ঘ দিনের প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরিয়ে বাগ্‌দান সারলেন আরমান। সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন আংটি পরানোর মুহূর্তের একাধিক ছবি।

সোমবার সমাজমাধ্যমের পাতায় প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরানোর একাধিক ছবি পোস্ট করেন আরমান। আরমানের বাগ্‌দত্তা আশনা পেশায় সমাজমাধ্যমের প্রভাবী। ফ্যাশনের দিকেই ঝোঁক তাঁর। দীর্ঘ দিন ধরেই আরমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ২০১৯ সাল থেকে একে অপরকে ‘ডেট’ করছেন তাঁরা। যদিও এর আগে সমাজমাধ্যমের পাতায় ঘুণাক্ষরেও নিজেদের সম্পর্কে কথা জানাননি আরমান বা আশনা কেউই। সম্প্রতি আশনার জন্মদিনে দেখা গিয়েছিল আরমানকে। আরমানের জন্মদিনেও তাঁর সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন সমাজমাধ্যমের এই প্রভাবী।

বলিউডের অভিজ্ঞ সঙ্গীত পরিচালক অনু মালিকের ভাইপো আরমান। যদিও কাকার সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্ক আরমান ও আমাল দুই ভাইয়েরই। কারও দাক্ষিণ্যে নয়, নিজেদের চেষ্টা ও পরিশ্রমের জোরে বলিউডে নিজেদের জায়গা তৈরি করেছেন তাঁরা, এই দাবি একাধিক বার করেছেন আরমান। মাত্র ২৮ বছর বয়সেই একাধিক জনপ্রিয় গান তাঁর ঝুলিতে। ‘তারে জ়মিন পর’, ‘ভূতনাথ’, ‘জয় হো’, ‘রয়’-এর মতো ছবিতে গান গেয়েছেন আরমান। তবে সলমন খান প্রযোজিত ‘হিরো’ ছবিতে ‘ম্যায় হুঁ হিরো তেরা’ গান তাঁকে বিপুল জনপ্রিয় করে তুলেছিল শ্রোতাদের মধ্যে। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির ‘বেসবরিয়াঁ’, ‘জব তক’ ও ‘কৌন তুঝে’ আরমানের সবথেকে জনপ্রিয় গানগুলির মধ্যে অন্যতম। হিন্দি ছাড়াও দক্ষিণী ভাষায় ছবিতে এবং ইংরেজি ভাষাতেও গান গেয়েছেন আরমান।

এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় অনু মালিকের বদলে অনু কপূর লেখা হয়েছিল। সেটি ভুল। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE