Advertisement
০৩ অক্টোবর ২০২২
parambrata chatterjee

পয়লা বৈশাখটা কত তারিখ পড়ছে? বাঙালির বর্ষবরণের ইতিবৃত্ত নিয়ে আড্ডায় পরমব্রত-মধুমিতা

বেশির ভাগ সময়ে মধুমিতাকে দেখা যায় আধুনিক সাজেই। তবে এই দিনটায় তিনিও অন্য রকম।

পরমব্রত-মধুমিতা।

পরমব্রত-মধুমিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১০:৪১
Share: Save:

বাঙালির কাছে যে কোনও বিশেষ দিন পালনের বড় অঙ্গ হল আড্ডা। নতুন বছরের সূচনা কি আর জমাটি গপ্পো ছাড়া হয়? বর্ষবরণ উপলক্ষে দেখা গেল টলি-পাড়ার দুই তারকা পরমব্রত চট্টোপাধ্যায় আর মধুমিতা সরকারকে আড্ডায় মজতে। তা-ও আবার এক্কেবারে সাবেক বাঙালি বেশে।

বেশির ভাগ সময়ে মধুমিতাকে দেখা যায় আধুনিক সাজেই। তবে এই দিনটায় তিনিও অন্য রকম। লাল পেড়ে সাদা রঙের গরদে যেন দেখা দিলেন একেবারেই নতুন রূপে। পরমব্রতকেও দেখা গেল মানানসই সাজে। সাদা পাঞ্জাবির ঔজ্জ্বল্য বাড়িয়ে তুলল রঙিন উত্তরীয়। সবে মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘ট্যাংড়া ব্লুজ’। নতুন ছবি ঘিরে উত্তেজনাও ধরা পড়ল দুই তারকার আড্ডায়।

টলি-পাড়ার স্টাইলিস্ট পৌলমী গুপ্তের ভাবনাতেই হয়েছিল দুই অভিনেতার নববর্ষের সাজ। তিনি বললেন, ‘‘পয়লা বৈশাখ মানেই চোখে একটা সাদা-লাল সাজ ভেসে আসে। সে কথা মাথায় রেখেই পরমব্রত আর মধুমিতার জন্য পোশাক-গয়না বাছাই করেছি।’’

টলি-পাড়ার স্টাইলিস্ট পৌলমী গুপ্তের ভাবনাতেই হয়েছিল দুই অভিনেতার নববর্ষের সাজ।

টলি-পাড়ার স্টাইলিস্ট পৌলমী গুপ্তের ভাবনাতেই হয়েছিল দুই অভিনেতার নববর্ষের সাজ।

পরমব্রতের পরনের পঞ্জাবি, উত্তরীয় তৈরি করেছেন এ শহরেরই ডিজাইনার অভিষেক রায়। মধুমিতার পোশাক বাছাই করা হয়েছে ডিজাইনার পরমার পশরা থেকে। সঙ্গে মানানসই সাবেক মেজাজের গয়না পাওয়া গিয়েছে অভামা জুয়েলার্সে।

সাদার্ন অ্যাভিনিউয়ের চ্যাপ্টার টু রেস্তঁরায় জমিয়ে হয়েছে বছর শুরুর পেটপুজো। তারই ফাঁকে বাংলা বছর, বাঙালিয়ানা আর বাঙালি খানা নিয়ে চলল পরমব্রত-মধুমিতার হাসিঠাট্টা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.