Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Leena Maria Paul: ২০০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ! গ্রেফতার সুজিত সরকারের ‘ম্যাড্রাস কাফে’র অভিনেত্রী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৫:১৬
লীনা মারিয়া পল।

লীনা মারিয়া পল।

২০০ কোটি টাকা তোলাবাজির অভিযোগে গ্রেফতার হলেন অভিনেত্রী লীনা মারিয়া পল। রবিবার দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং তাঁকে গ্রেফতার করে। জেলবন্দি প্রেমিকের হয়েই এই তোলাবাজির কাজ করছিলেন লীনা, অভিযোগ এমনই। লীনা বলিউডের পরিচিত মুখ। ২০১৩ সালে ‘ম্যাড্রাস কাফে’-তে দেখা গিয়েছিল তাঁকে। ঘটনাচক্রে, এই ছবির পরিচালক সুজিত সরকার।

তাঁর প্রেমিক এস চন্দ্রশেখর কয়েক মাস হল জেলবন্দি। তাঁকে দিল্লির রোহিণী জেলে রাখা হয়েছে। তাঁর বিরুদ্ধে তোলাবাজি, প্রতারণা-সহ একাধিক অভিযোগ রয়েছে। সব মিলিয়ে মোট ২১টি অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। বন্দি অবস্থাতেও তিনি এই সমস্ত কুকর্ম চালিয়ে যাচ্ছিলেন বলে জানতে পারে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই কাজে তাঁকে জেলের দু’জন অফিসারও সাহায্য করছিলেন। পাশাপাশি প্রেমিকা, অভিনেত্রী লীনা এবং আরও দুই সহযোগী ছিলেন চন্দ্রশেখরের। লীনার সঙ্গে ওই দুই সহযোগী এবং অ্যাসিস্ট্যান্ট জেল সুপারিটেন্ডেন্ট এবং ডেপুটি সুপারিটেন্ডেন্টও গ্রেফতার হয়েছেন। অপরাধের কথা স্বীকারও করেছেন রোহিণী জেলের দায়িত্বে থাকা এই দু’জন।

Advertisement

গত ৭ অগস্ট ফর্টিস হেলথকেয়ারে প্রাক্তন প্রোমোটার শিবিন্দর সিংহের স্ত্রী পুলিশে অভিযোগে জানান, গত জুন মাসে আইন মন্ত্রকের সিনিয়ার অফিসার সেজে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন এক ব্যক্তি। বড় অঙ্কের টাকার বিনিময়ে তাঁর স্বামী শিবিন্দর সিংহের জামিন পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। তাঁর স্বামী আসলে আর্থিক তছরুপের অভিযোগে জেলবন্দি ছিলেন তখন। কিন্তু আশ্বাস মতো কাজ না হলে তিনি পুলিশের দ্বারস্থ হন। পরে তদন্তে চন্দ্রশেখরের নাম উঠে এসেছিল। পুলিশ জানতে পেরেছিল, জেলবন্দি অবস্থায় চন্দ্রশেখরই আইন মন্ত্রকের অফিসার সেজে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং চন্দ্রশেখরের কথাতেই অভিযোগকারিণী অদিতির থেকে ২০০ কোটি টাকা নিয়েছিলেন লীনা।

আরও পড়ুন

Advertisement