Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Salman-pooja

সলমনের সঙ্গেই থাকতে চাইলেন পূজা, তাঁকে কেক খাইয়ে জন্মদিন কাটালেন সিনেমার সেটেই

জীবন মানে তাঁর কাছে কর্মজীবন। ৩২ বছরের জন্মদিন পালন করলেন পূজা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর সেটে। কেক খাওয়ালেন সলমনকে।

৩২ বছরে পা রেখে সেটেই কেক কাটলেন পূজা হেগড়ে।

৩২ বছরে পা রেখে সেটেই কেক কাটলেন পূজা হেগড়ে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ২১:০৮
Share: Save:

সলমন খানকে নিজে হাতে কেক খাইয়ে দিচ্ছেন পূজা হেগড়ে। কেকে ছোট্ট কামড় বসিয়ে পূজাকে জড়িয়ে নিলেন ভাইজান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সেট থেকে সেই দৃশ্য ভাইরাল হল বৃহস্পতিবার। ভিডিয়ো দেখে জল্পনা, তবে কি সলমনে মজলেন পূজাও? জন্মদিনে পরিবারের সঙ্গে না থেকে এখানেই পড়ে আছেন?

ছবির শুটিং চলছে জোরদার। তার মধ্যে নায়িকার জন্মদিন বলে কথা! ৩২ বছরে পা রেখে সেটেই কেক কাটলেন পূজা হেগড়ে। পূজারও ইচ্ছে ছিল এমনটাই। সলমন-সহ গোটা টিমের সঙ্গে তাঁর বিশেষ দিনটি ভাগ করে নেবেন, এর চেয়ে খুশির আর কী হতে পারে! পাশাপাশি রাখা তিনটে চকোলেট কেক কাটলেন অভিনেত্রী।

পূজার কথায়, “আমি মনে করি, নতুন বছরে পা রাখার সময় আরও নতুন কিছু করা উচিত। যা ভালবাসি সেটাই করছি, শুটিং। তাঁর উপর সেটে জন্মদিন পালনের মজা আলাদাই।”

সলমন জানিয়েছেন তাঁর নতুন ছবি অ্যাকশন, কমেডি এবং রোম্যান্সে ভরপুর।

মজার বিষয় হল, এই শিরোনামটি সলমনেরই আরও একটি ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-এর কথা মনে করিয়ে দেয়। যার শ্যুটিং এখনও চলছে। অনেকে মনে করছেন, সেই ছবিরই নাম বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়েছে। তবে নির্মাতারা এখনও আনুষ্ঠানিক ভাবে এমন কোনও ঘোষণা করেননি।

এ ছাড়াও সলমনের ঝুলিতে রয়েছে একাধিক ছবি। সেই তালিকায় রয়েছে ক্যাটরিনা কইফের সঙ্গে ‘টাইগার ৩’ এবং ‘বজরঙ্গি ভাইজান ২’। তা ছাড়া শাহরুখ খানের ‘পঠান’-এও অতিথি চরিত্রে দেখা যাবে তাঁকে।

অন্য দিকে পূজার হাতেও একগুচ্ছ নতুন কাজ। ‘ত্রিবিক্রম শ্রীনিবাস’ ছবিতে মহেশবাবুর সঙ্গে দেখা যাবে তাঁকে। ২০১৯ সালের ‘মহর্ষি’-র পর এই তাঁদের দ্বিতীয় কাজ একসঙ্গে। তা ছাড়াও সামনে রয়েছে ‘জন গন মন’। পুরী জগন্নাথের সেই ছবিতে বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে অভিনয় করবেন পূজা। ছবিটির কাজ শীঘ্রই শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE