Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shruti Hassan

অস্ত্রোপচার করলে যদি দেখতে আরও ভাল লাগে, তা হলে কেন করব না: শ্রুতি

ইন্ডাস্ট্রিতে আসার পরই কমল-কন্যাকে শুনতে হয়েছিল তাঁর সৌন্দর্য পশ্চিমী ধাঁচের। এখানকার সঙ্গে ঠিক খাপ খায় না। সে সব নীরবে হজম করেছিলেন শ্রুতি। সবটাই ছিল সময়ের অপেক্ষা।

নাক ‘ঠিক’ করালেন শ্রুতি।

নাক ‘ঠিক’ করালেন শ্রুতি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:৩৭
Share: Save:

নাক ‘ঠিক’ করালেন শ্রুতি হাসন। প্রকাশ্যেও আনলেন সেই খবর। এ নিয়ে রাখঢাক নেই অভিনেত্রীর। এত বছর ধরে শোনা ‘পুরুষালি নাক’ দূর করে যদি মোলায়েম, কমনীয় নারীসুলভ নাক দিতে পারেন প্ল্যাস্টিক সার্জনরা, মন্দ কী! অভিনেত্রী জানান, প্রথম ছবি করেছিলেন ঢেউ খেলানো আগের নাক নিয়েই। বহু লোকে বিদ্রুপ করেছিলেন তখন। তার পরই অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন শ্রুতি। ভাগ করে নিলেন সেই বৃত্তান্ত।

শ্রুতির কথায়, “আমি আমার নাক ঠিক করিয়েছি। এবং এ কথা লুকোনোর প্রয়োজন মনে করছি না। পুরনো নাক নিয়েই প্রথম ছবিটি করেছি। লোকে বলেছিল আমি পুরুষালি। ‘ডেভিয়েটেড সেপ্টাম’ বাঁ নাকের হাড় বাঁকা থাকার রোগকে অজুহাত করে নিজের খুঁত ঢাকতে চাইছি, এমনও শুনেছি। কিন্তু আমার বক্তব্য, অস্ত্রোপচার করলেই তো মিটে যায়। তা নিয়েও আবার কথা শুনব কেন? অস্ত্রোপচারের পর যদি দেখতে আরও সুন্দর লাগে কেন করাব না? মুখটা তো আমার।” নাক ঠিক করানোর পর শুনতে হল, “ফিলার নিলেন না কি? এ বার কি ফেস লিফটও করাবেন?” শ্রুতির সাফ কথা, “হ্যাঁ, করালাম। ফেস লিফট? হয়তো করাব না। আবার হয়তো করিয়ে ফেললাম কোনও দিন, কে বলতে পারে!”

বর্ষীয়ান অভিনেতা কমল হাসন এবং সারিকার কন্যা, শ্রুতি। ২০০৯ সালে ‘লাক’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। এর পর একে একে ‘গব্বর ইজ ব্যাক’, ‘রেস গুররাম’, ‘রামাইয়া ভাস্তাভাইয়া’, ‘ওয়েলকাম ব্যাক’, ‘পুলি’ এবং ‘বহেন হোগি তেরি’-র মতো ছবিতে অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রিতে আসার পরই কমল-কন্যাকে শুনতে হয়েছিল তাঁর সৌন্দর্য পশ্চিমী ধাঁচের। এখানকার সঙ্গে ঠিক খাপ খায় না। সে সব নীরবে হজম করেছিলেন শ্রুতি। সবটাই ছিল সময়ের অপেক্ষা।২০২১ সালে তেলুগু ছবি ‘বাকিল সব’-এ শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। হাতে এখন একগুচ্ছ কাজ, যার মধ্যে বেশ কিছু মুক্তির অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Hassan Nose Job South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE