Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ushasie Chakraborty Europe Trip

কখনও ওয়াফ্‌ল, কখনও বিয়ারে মজেছেন জুন আন্টি! একা একা ইউরোপে কেমন ঘুরছেন ঊষসী

বরফের দেশে জুন আন্টি। পুজোর পর লম্বা ইউরোপ সফরে বেরিয়ে পড়লেন ঊষসী চক্রবর্তী। আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন ভ্রমণের কিছু মুহূর্ত।

ঊষসীর ইউরোপ ভ্রমণ।

ঊষসীর ইউরোপ ভ্রমণ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৭:২১
Share: Save:

পরনে বাহারি ওভার কোট, শীত টুপি— টলিউডের নায়িকা যেন বিদেশিনী। মা দুর্গা কৈলাসে পাড়ি দিতেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী পাড়ি দিয়েছেন ইউরোপে। সুইডেন, বেলজিয়াম, নেদারল্যান্ড— শীতের দেশে ঘুরে বেড়াচ্ছেন সবার প্রিয় জুন আন্টি।

মা দুর্গা কৈলাসে পাড়ি দিতেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী পাড়ি দিয়েছেন ইউরোপে।

মা দুর্গা কৈলাসে পাড়ি দিতেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী পাড়ি দিয়েছেন ইউরোপে। নিজস্ব চিত্র।

পুজো কাটতে না কাটতে একাই ঘুরতে বেরিয়ে পড়েছেন। এই প্রথম তাঁর ‘সোলো ট্রিপ’। তাই উত্তেজনা মধ্যগগনে।

৬,৮৯৮ কিলোমিটার দূর থেকে সেই উত্তেজনাই ধরা পড়ল ঊষসীর কথায়। কখনও বেলজিয়ামের ব্রাসলসে ওয়াফেল খাচ্ছেন, কখনও আবার বিদেশের রাস্তায় হঠাৎ দেখা হওয়া থিয়েটার অভিনেতার সঙ্গে মুহূর্ত ভাগ করে নেওয়া, আবার কখনও আমস্টারডমের ক্যানেলে— ভ্রমণের সেই সব ছবিই আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

ইউরোপ ভ্রমণের সব ছবিই আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন ঊষসী।

ইউরোপ ভ্রমণের সব ছবিই আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন ঊষসী। নিজস্ব চিত্র।

ঊষসী বললেন, “প্রথমে আমি সুইডেনে ছিলাম। সেখান থেকে বেলজিয়াম তার পর আমস্টারডম। যদিও সোলো ট্রিপ, কিন্তু সুইডেনে আমার আত্মীয় থাকে। তাঁদের কাছেই আছি। আমার ছবিগুলো তুতো ভাই-বোনেরাই তুলে দিয়েছে।” অভিনেত্রী আরও যোগ করেন। বলেন, “ডায়েট তো সব ঘেঁটে গিয়েছে। যা যা ইচ্ছে হচ্ছে তাই খাচ্ছি। মজার ব্যাপার এখানকার বেশ কিছু অভিনেতাদের সঙ্গেও আলাপ হয়েছে আমার। তাঁদের সঙ্গে অভিনয় নিয়ে বেশ কিছু আলোচনাও হয়েছে।”

১৭ অক্টোবর ইউরোপ ভ্রমণ সেরে কলকাতা ফিরবেন ঊষসী।

১৭ অক্টোবর ইউরোপ ভ্রমণ সেরে কলকাতা ফিরবেন ঊষসী। নিজস্ব চিত্র।

সোলো ট্রিপ মানে নিজের সঙ্গে যেমন সময় কাটানো, তেমনই আবার না চাইতেও নতুন নতুন মানুষদের জীবনে যোগ হওয়া। ভাষা-সংস্কৃতির আদানপ্রদান। এই ছোট ছোট মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন ঊষসী। ১৭ অক্টোবর ইউরোপ ভ্রমণ সেরে কলকাতা ফিরবেন তিনি। তার পরই শুরু করবেন ‘জি ফাইভ’-এর নতুন সিরিজের কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE