Advertisement
০১ মে ২০২৪
Alia Bhatt

দু’জনেরই পরনে কালো পোশাক, রাতবিরেতে ক্যামেরাবন্দি রণবীর-আলিয়া, সঙ্গী কে জানেন

এক দিকে, ছবির সাফল্য, অন্য দিকে পরিবারের নতুন অতিথির আগমনের দিন গোনা— সব মিলিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন তারকা দম্পতি।

রণবীর-আলিয়া।

রণবীর-আলিয়া। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৫:৫৩
Share: Save:

মা হতে চলেছেন বলিউডের এই প্রজন্মের অন্যতম শীর্ষ নায়িকা আলিয়া ভট্ট। প্রায় রোজই তাঁর ছবিতে ছেয়ে যাচ্ছে সমাজমাধ্যম। ক’দিন আগেই সাধের অনুষ্ঠান হয়েছিল আলিয়ার। গত রবিবার নায়িকা মজেছিলেন ফুচকা আর পাপড়ি চাটে। বুধবার রাতে আবার ক্যামেরাবন্দি হলেন আলিয়া।

পরনে কালো রঙের পোশাক। ক্যামেরার সামনে হাসি মুখেই দেখা গিয়েছে নায়িকাকে। আলিয়ার মতোই কালো রঙের পোশাক পরেছিলেন রণবীর কপূর। তবে শুধু তাঁরা নন, তাঁদের সঙ্গে ছিলেন অভিনেত্রী নীতু কপূরও। রণবীরের মায়ের পোশাকের রং অবশ্য ছিল সাদা। বুধবার রাতে তিন জনই ফটোশিকারিদের জালে ধরা পড়লেন।

পাঁচ বছরেরও বেশি সময় ধরে প্রেমপর্ব চলেছিল রণবীর-আলিয়ার। চলতি বছরের এপ্রিল মাসে চার হাত এক হয় এই তারকা জুটির। জুন মাসে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। এর মধ্যেই সম্প্রতি মুক্তি পেয়েছিল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবি। যে ছবি বক্স অফিসে তুফান তুলেছে। কিছু দিন আগে, নেটফ্লিক্সে আলিয়ার প্রযোজনায় প্রথম ছবি ‘ডার্লিংস’ও সাড়া ফেলেছে। বলিউডের পাশাপাশি এ বার হলিউডেও দেখা যাবে আলিয়াকে। নায়িকাকে দেখা যাবে ‘হার্ট অফ স্টোন’ ছবিতে।

এক দিকে, ছবির সাফল্য, অন্য দিকে পরিবারের নতুন অতিথির আগমনের দিন গোনা— সব মিলিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন তারকা দম্পতি। কয়েক দিন আগেই আলিয়ার সাধের অনুষ্ঠান হয়। তাঁদের বাড়ি ‘বাস্তু’তে এ নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলিয়া ও রণবীরের পরিবারের সদস্য ও বন্ধুরা। হলুদ রঙের সালোয়ার পরেছিলেন আলিয়া। রণবীরের পরনে ছিল গোলাপি রঙের কুর্তা আর সাদা রঙের পাজামা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE