Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Katrina Kaif

বিয়ের পর টান কমছে? ভিকির বাইরে বাইরেই কেটে যায়, বলছেন ক্যাটরিনা

বিবাহিত জীবন কেমন কাটছে ভিকি-ক্যাটরিনার? দাম্পত্যে চিড় ধরেনি তো? ভক্তদের উদ্বেগ শুনে মুখ খুললেন অভিনেত্রী।

‘ভিক্যাট’-কে একসঙ্গে দেখা যাচ্ছে না কেন?

‘ভিক্যাট’-কে একসঙ্গে দেখা যাচ্ছে না কেন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৩:০২
Share: Save:

বিয়ের পর সম্পর্কে চিড়? নতুন নয়। রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনের মতো এ বার চর্চায় ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের দাম্পত্য। বহু দিন একসঙ্গে দেখা যাচ্ছে না জুটিকে। সব ঠিকঠাক তো? প্রশ্ন করা হয়েছিল ‘ফোন ভূত’ অভিনেত্রীকে। কী বললেন তিনি?

গদগদ প্রেমে বুঁদ ছিলেন দু’টিতে। ছুটি পেলেই একসঙ্গে উড়ে যাওয়া দূর দ্বীপে। সমুদ্রসফর কিংবা উপত্যকায়। বলিউডের যত তারকা জুটি চার হাত এক করেছেন, তাঁদের মধ্যে অন্যতম চর্চিত ছিল ভিকি কৌশল এবং ক্যাটিরিনা কইফের সম্পর্ক। ২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন তাঁরা। তার পর ছোট্ট মধুচন্দ্রিমা সফর মলদ্বীপে। ফিরে এসেই ভিকির কাজ শুরু হয়ে যায় মুম্বইতে। ক্যাটরিনাও ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন। নানা জায়গায় শুটিঙের কাজে ঘুরে বেড়াতে হয় তাঁকেও। ইদানীং আর দম ফেলার সময় নেই।

বহু দিন একসঙ্গে দেখা যাচ্ছে না ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফকে।

বহু দিন একসঙ্গে দেখা যাচ্ছে না ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফকে।

বিবাহিত জীবন কেমন কাটছে জিজ্ঞেস করতে ক্যাটরিনা বললেন, “বিয়ে সবার জীবনেই বড়সড় বদল আনে। নিজের জীবন আর এক জনের সঙ্গে ভাগ করে নেওয়া। একসঙ্গে থাকা সত্যিই দারুণ অভিজ্ঞতা। আমার খুব খুব ভাল লেগেছে।”

কিন্তু শুটিঙের যা সময়সূচি, তাতে দু’জনের এখন দেখা হওয়াই দুষ্কর। ক্যাটরিনা জানান, ভিকি গত বছর বাইরে বাইরেই থেকেছেন ছবির কাজে। একে অপরকে সময় দেওয়া হয়ে ওঠেনি। তবে ক্যাটরিনা বলেন,“ভিকির মতো মানুষ হয় না। তার মতো মানুষকে পেয়েছি, এ আমার সৌভাগ্য।”

ক্যাটরিনা এবং সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘ফোন ভূত’ মুক্তি পাচ্ছে আগামী ৪ নভেম্বর। তার আগে ব্যস্ততা ক্যাটরিনার জীবনেও। সকলকে আশ্বস্ত করে বললেন, “দু’জন অভিনেতা যখন ঘর বাঁধেন, তাঁদের সফর চলতেই থাকে। এই পেশায় এমনটাই স্বাভাবিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE