Advertisement
১৮ জুন ২০২৪
Electricity Bills of Actors

মাস গেলে ইলেকট্রিক বিলই লক্ষাধিক! দীপিকা-শাহরুখদের বিদ্যুতের বিলের অঙ্ক কত, জানেন কি?

বলিপাড়ার নায়ক-নায়িকাদের জীবনধারা সাধারণ মানুষের পক্ষে বোঝা বেশ কঠিন! প্রতি মাসে তাঁদের কত টাকা খরচ হয় বিদ্যুতের পিছনে, জানলে চোখ কপালে উঠবে!

 বিদ্যুতের বিলের জন্য কত খরচ করেন বলিউড তারকারা?

বিদ্যুতের বিলের জন্য কত খরচ করেন বলিউড তারকারা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১২:০৩
Share: Save:

‘বড্ডি লোক বড্ডি বড্ডি বাতে’

কাজলের এই সংলাপ মনে আছে? বলিপাড়ার নায়ক-নায়িকাদের সঙ্গে এই সংলাপ যেন অক্ষরে অক্ষরে মিলে যায়। তাঁদের সাজপোশাক থেকে জীবনধারা সবটাই যেন ধরাছোঁয়ার বাইরে। যাঁদের মাস গেলে লক্ষাধিক টাকা রোজগার, জীবনধারা এমনটা হবে সেটাই তো স্বাভাবিক। জানেন কি, আপনাদের প্রিয় তারকা শাহরুখ খান থেকে ক্যাটরিনা কাইফ— মাস গেলে বিদ্যুতের জন্য কত টাকা দিতে হয় তাঁদের?

ক্যাটরিনা কইফ স্বামী ভিকি কৌশলের সঙ্গে মুম্বইয়ে একটি দামি আবাসনে থাকেন। তাঁদের প্রতি মাসে আট থেকে নয় লক্ষ টাকা খরচ শুধু মাত্র বিদ্যুতের জন্য। বলিউডের অন্যতম চর্চিত জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। নায়িকাদের মধ্যে এই মুহূর্তে সর্বোচ্চ পারিশ্রমিক নেন দীপিকাই। কিছু দিন আগেই মুম্বইয়ে একটি বাড়ি কিনেছেন তারকা জুটি। বিদ্যুতের জন্য তাঁদের প্রতি মাসে বরাদ্দ ১৩ লক্ষ টাকা।

আরব সাগরের পারে ‘গ্যালাক্সি’ আবাসনে সলমন খানের বাস। মা, বাবা, ভাই-বোনদের নিয়ে এই আবাসনেই থাকেন ভাইজান। মাস গেলে ২৩ লক্ষ টাকা বিদ্যুতের বিল দিতে হয় নায়ককে। আর বলিউডের বাদশা? শাহরুখকে ‘বাদশা’ তকমা যে শুধু শুধু দেওয়া হয়নি, তার প্রমাণ মিলেছে এই বিষয়েও। আরব সাগরের পারে তাঁর বিশাল বাংলো ‘মন্নত’। কিং খানের স্বপ্নের বাড়ি বিদ্যুতের জন্য কত খরচ হয় শুনলে চমকে যাবেন। বিদ্যুতের পিছনে মাসপিছু ৪৩ লক্ষ টাকা খরচ হয়! তবে মুম্বইয়ে অনেকগুলো বাড়ি থাকলেও মেগাস্টার অমিতাভ বচ্চনের সেই তুলনায় বিদ্যুতের বিল অনেকটাই কম। ‘জলসা’, ‘প্রতীক্ষা’ অমিতাভের দুটি বাংলো। তার মধ্যে জুহু বাংলোতে বিদ্যুৎবিলের জন্য নায়কের খরচ হয় ২২ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electricity Bills bollywood celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE