Advertisement
২৬ মে ২০২৪
poonam pandey

Poonam Pandey: পুনমের মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার পরেও ওই জায়গাতেই বারবার মারতেন তাঁর স্বামী স্যাম!

পুনমের কথায় জানা গেল, তাঁদের চার তলার বাড়িতে স্যুইমিং পুল, বাগান, একাধিক ঘর ছিল। কিন্তু বাড়ির কোন কোণায় পুণম সময় কাটাবেন, তা বলে দিতেন তাঁর স্বামী। পুনমের কোনও স্বাধীনতা ছিল না। তাঁর কথায়, ‘‘স্যামের নির্দেশ অমান্য করে নিজের মতো যে কোনও ঘরে থাকতে পারতাম না।’’

স্যাম বম্বে এবং পুনম পাণ্ডে

স্যাম বম্বে এবং পুনম পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৭:৫১
Share: Save:

স্বামীর মারধরের ফলে মস্তিষ্কে আঘাত পান তিনি। রক্তক্ষরণ হতে শুরু করে। তার পরেও রেহাই পাননি পুনম পাণ্ডে। সম্প্রতি কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো ‘লক আপ’- এ স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে মুখ খোলেন পুনম।

২০২০ সালের জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সে বছরই সেপ্টেম্বরে তাঁদের চার হাত এক হয়। সেপ্টেম্বর মাসেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। সে বারও স্যামকে গ্রেফতার করা হয়। গত নভেম্বর মাসে স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলে জানা যায়। তার পরেই স্বামীর থেকে আলাদা হয়ে যান পুনম। সম্প্রতি সহ-প্রতিযোগী কর্ণবীর বোহরাকে পুনম স্বামীর বিরুদ্ধে মামলা করার নেপথ্যের ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান ।

একটি অট্টালিকায় থাকতেন পুনম-স্যাম। পুনমের কথায় জানা গেল, চার তলার বাড়িতে স্যুইমিং পুল, বাগান, বিশাল বিশাল একাধিক ঘর ছিল। কিন্তু সেই বাড়ির কোন কোণায় পুণম সময় কাটাবেন, তা বলে দিতেন তাঁর স্বামী। পুনমের কোনও স্বাধীনতা ছিল না। তাঁর কথায়, ‘‘স্যামের নির্দেশ অমান্য করে নিজের মতো যে কোনও ঘরে থাকতে পারতাম না। একা সময় কাটানোর অধিকার ছিল না।’’ নিজের ফোন ঘাঁটার জন্যেও স্বামীর হাতে মার খেতে হয়েছে তাঁকে। বাড়িতে থাকলে ফোন ব্যবহার করতে পারতেন না পুনম।

তাঁদের পোষ্যকে নিয়েও বিবাদ হত স্যাম-পুণমের। পুনম তাঁর স্বামীর সঙ্গে সময় না কাটিয়ে কুকুরটির সঙ্গে সময় কাটালে তাঁকে শুনতে হত,‘‘তুমি আমার থেকে বেশি কুকুরটিকে ভালবাসো।’’ দিনের পর দিন স্যাম তাঁর গায়ে হাত তুলতেন বলে অভিযোগ পুনমের। মাথার যে অংশে তিনি আঘাত পেয়েছিলেন, ইচ্ছাকৃত সেই জায়গাতেই বারবার মারতেন স্যাম।

ভয়াবহ অভিজ্ঞতা জানার পরে কর্ণবীর তাঁর সহ-প্রতিযোগী পুণমের পিঠ চাপড়ে দেন। নিজের জন্য স্বামীর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য পুণমের প্রশংসায় পঞ্চমুখ হন টেলি-অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE