Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
poonam pandey

Poonam Pandey: স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরে মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শে দিন কাটছে পুনমের

২০২০ সালের জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সেপ্টেম্বর মাসে মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন।

স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন পুনম

স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন পুনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৫:৫২
Share: Save:

স্বামী স্যাম বম্বের সঙ্গে বিচ্ছেদের পরে কেমন আছেন পুনম পাণ্ডে? সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সে কথাই জানালেন মডেল-অভিনেত্রী । দে়ড় বছরের দাম্পত্যে বারবার গার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন বলে তাঁর দাবি। দু’বার স্বামীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন থানায়।

পুনম জানালেন, আপাতত ভাল আছেন তিনি। মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিচ্ছেন। এর পরে কি ফের প্রেম করবেন? পুনমের কথায়, ‘‘পাঁচ বছর পরে হয়তো ভেবে দেখতে পারি। কিন্তু এখন প্রেম-টেমে একদম নেই আমি। ওই দিকে যাবই না।’’

২০২০ সালের জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সে বছরই সেপ্টেম্বরে তাঁদের চার হাত এক হয়। সেপ্টেম্বর মাসেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। সে বারও স্যামকে গ্রেফতার করা হয়। গত নভেম্বর মাসে স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলে জানা যায়। তার পরেই স্বামীর থেকে আলাদা হয়ে যান পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.