Advertisement
০৪ মে ২০২৪
Poonam Pandey last interview

‘বড় খবর দেব’! মৃত্যু আসন্ন আগেই বুঝতে পেরে গিয়েছিলেন পুনম?

প্রায় সারা দিন কেটে গিয়েছে। তবু পুনমের মৃত্যুর খবর যেন বিশ্বাস করে উঠতে পারেননি তাঁর বন্ধুবন্ধব। তাঁর দেওয়া শেষ সাক্ষাৎকারে কিসের ইঙ্গিত দিয়েছিলেন তিনি?

Poonam Pandey’s last interview before her death

পুনম পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৬
Share: Save:

শুক্রবার সকালেই এল অপ্রত্যাশিত দুঃসংবাদ। ৩২-এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ু-মুখের ক্যানসারে মৃত্যু হয়েছে। কিন্তু মাত্র তিন দিন আগেই মায়ানগরীতে রাতের পার্টিতে দেখা গিয়েছিল পুনমকে। সেজেগুজেই এসেছিলেন পুনম। দেখে বোঝার উপায় নেই যে, ক্যানসারে ভুগছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই তাঁর মৃত্যুর খবর বিনোদন জগতের কাছেও যেন অবিশ্বাস্য। সকলের মুখে একটাই কথা— কখনও কেউ পুনমের মুখে শোনেননি যে, তিনি ক্যানসারে আক্রান্ত। তা হলে আচমকা কী এমন হল! তবে মৃত্যুর কয়েক দিন আগেই যেন ইঙ্গিত দিয়ে যান পুনম! জানিয়েছিলেন, বড় খবর দিতে চলেছেন।

নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্য বার বিতর্কে জড়িয়েছেন। বার বার বলেছেন ‘‘প্রচারের আলো চাই না।’’ কিন্তু, তার পরেই এমন কাণ্ড ঘটিয়েছেন যে, লোকের নজরে পড়তে বাধ্য হয়েছেন। কিন্তু পুনম সকলকে চমকে দিতে ভালবাসতেন। মৃত্যুর দিন কয়েক আগেই একটি পার্টিতে যান। সেখানেই এক সাক্ষাৎকারে পুনম বলেন, ‘‘খুব বড় খবর দেব আপনাদের। আসলে আমার চমক দিতে ভাল লাগে। আর যখন সবাই ভাবে এই মেয়ে এ বার শুধরে গিয়েছে, তখনও চমকে দেওয়ার মজাই আলাদা।’’

তবে কি এই সাক্ষাৎকারের মাধ্যমে পুনম ইঙ্গিত করে গিয়েছিলেন যে, তিনি ফের প্রচারে থাকার কৌশল বার করেছেন? না কি সত্যিই নতুন কিছু ভেবেছিলেন যা অধরাই রয়ে গেল? উত্তর খুঁজছেন তাঁর অনুরাগীরা। উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম। শোনা যাচ্ছে, সেখানেই ছিলেন মৃত্যুর সময়। কানপুরেই শেষকৃত্য হবে তাঁর। যাঁরা পুনমের অনুরাগী, তাঁরা এখনও আশা করেছেন, হয়তো শুক্রবার সকাল থেকে যা ঘটেছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল! যদিও পুনমের সহকারী সরাসরি এই খবরে স্বীকৃতি দিয়েছেন। তবু ধোঁয়াসা যেন কাটছে না পুনমকে ঘিরে। তিনি কি সত্যি ক্যানসারে আক্রান্ত ছিলেন? চলছে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE