Advertisement
১১ মে ২০২৪
Pori Moni

কখনও ভাব, কখনও আড়ি! এ বার স্বামী শরিফুলের সামনে নয়া চ্যালেঞ্জ দিলেন পরীমণি

নায়িকার সঙ্গে স্বামী শরিফুল রাজের ঘনিষ্ঠতা নিয়ে দিন কয়েক আগেই সরব হন পরীমণি। এ বার একে অপরকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তাঁরা।

পরীমণি চ্যালেঞ্জ দিলেন রাজকে।

পরীমণি চ্যালেঞ্জ দিলেন রাজকে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

পদ্মাপারের চর্চিত নায়িকা পরীমণি। স্বামী শরিফুলের রাজের সঙ্গে তাঁর মনোমালিন্যের খবর ছড়ায় সমাজমাধ্যমে। বাংলাদেশের অন্য এক নায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের ঘনিষ্ঠতাই পরীমণির গোঁসার কারণ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজ ও মিমকে নিয়ে পোস্ট দেন। যাতে প্রায় হইচই পড়ে যায় বাংলাদেশে। অনেকেরই আশঙ্কা তৈরি হয় তাঁর ও রাজের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে। তবে পরীর মনের তল পাওয়া যে বড্ড কঠিন। ভুল বোঝাবুঝি হলেও মিটমাটও হয়ে যায় তাঁদের। এ বার দু’জনে এক অপরকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তাঁরা। কিন্তু কী এমন চ্যালেঞ্জ একে অপরকে দিলেন রাজ-পরী?

এই মুহূর্তে বিশ্বকাপ-জ্বরে আক্রান্ত গোটা পৃথিবী। ফুটবল উন্মাদনার সাক্ষী কাতার। সেই আঁচ এসেই পড়ল পরী ও রাজের সম্পর্কে। লিওনেল মেসির ভক্ত পরীমণি। বিশ্বকাপে প্রিয় দেশ তাঁর আর্জেন্টিনা। সেই জার্সি অঙ্গ জড়িয়ে মেসির খেলা দেখেছেন বরকে সঙ্গে নিয়ে। অন্য দিকে, ব্রাজিলের ভক্ত রাজ। তাই দু’জনের মধ্যে টক্কর কার পছন্দের দেশ জিতবে ২০২২ এর বিশ্বকাপ সেই নিয়ে। সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যমকে রাজ জানান, ব্রাজিল জিতলে পরীকে নিয়ে ইউরোপ পাড়ি দেবেন। অভিনেত্রী পাল্টা জানান, আর্জেন্টিনা জিতলে কিন্তু মেসির দেশেই স্বামীকে ঘোরাতে নিয়ে যাবেন তিনি।

সোমবার রাতে দক্ষিণ কোরিয়াকে চার গোল দিয়ে বিশ্বকাপ কোয়াটার ফাইনালে ব্রাজিল। অন্য দিকে, সেমি ফাইনাল পর্যন্ত পথ প্রশস্ত আর্জেন্টিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE