Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pori Moni

Valentine Day 2022: প্রেমের স্পর্শে ‘সুস্থ’ পরীমণি! টেডি কোলে বাড়িতেই দিব্যি উদযাপনে মত্ত

একে প্রেমের মাস। তায় ভরা প্রেমের সপ্তাহ! আর পরীমণি-প্রেম তো সমার্থক।

ভালুক কোলে নিয়ে পরী মনি

ভালুক কোলে নিয়ে পরী মনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ২৩:৩৬
Share: Save:

তাঁর অসুস্থতার কারণে থমকে ‘প্রীতিলতা’র কাজ। সেই পরীমণিই কিনা সব ভুলে মত্ত প্রেমদিবস উদযাপনে!

একে প্রেমের মাস। তায় ভরা প্রেমের সপ্তাহ! সাত দিন ধরে বিশ্বজুড়ে নানা ভাবে উদযাপিত হচ্ছে প্রেমের মরসুম। আর পরীমণি-প্রেম তো সমার্থক। ভ্যালেনটাইন ডে-র আগে বৃহস্পতিবার উদযাপিত হচ্ছে ‘টেডি ডে’। প্রিয় জনের হাতে এ দিন রং-বেরঙের পুতুল ভালুক। দোকানেও থরে বিথরে সাজানো নানা আকারের, নানা প্রকারের টেডি বিয়ার। তেমনই দুধ সাদা ভালুক কোলে খুশির হাসি হেসেছেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়িকা। সেই ছবি তিনি পোস্ট করেছেন ফেসবুকে। দেখে কে বলবে, তিনি অসুস্থতার কারণে আদালতে হাজিরা দিতে পারেননি! হাসপাতালেও ভর্তি থেকেছেন প্রবল জ্বরে।

যদিও পরীকে কে টেডি দিয়েছে, তা জানা যায়নি। কারণ, নায়িকা তাঁকে সামনে আনেননি। বদলে ক্যামেরা ভাগ করে নিয়েছেন তাঁর পোষ্য সারমেয়ের সঙ্গে। পর্দার ‘প্রীতিলতা’র কোলের টেডিকে নিজের প্রতিদ্বন্দ্বী ভেবে নিয়েছে সে। সঙ্গে সঙ্গে আবদারও জুড়েছে, তাকেও একই ভাবে আদর করে জায়গা দিতে হবে! অভিনেত্রী আদুরে শাসনে যদিও ভোলানোর চেষ্টা করেছেন তাকে। কিন্তু ভবি কি এত সহজে ভোলার?

তাঁর অনুরাগীদের মতে, পরীকে হাসিখুশি রাখতেই এই উপহার তাঁর হাতে তুলে দিয়েছেন তাঁর বর্তমান স্বামী শরিফুল রাজ। টেডি ডে-তে নিজেও খুব সুন্দর সেজেছেন নায়িকা। হলুদ টপ, কালো জিন্স, মানানসই গয়না। নজরকাড়া সাজ। সব মিলিয়ে পরী যেন আকাশের ডানাকাটা পরি! এই সাজেই কখনও তিনি আদর করে জড়িয়ে ধরেছেন তাঁর উপহারকে। কখনও টেডি তাঁর নিছক খেলার সঙ্গী।

মাদক কাণ্ডে জামিনে মুক্ত পরীমণি একের পর এক ছবির শ্যুটিং শুরু করছিলেন। বহু-আলোচিত ‘প্রীতিলতা’ ছবির বাকি অংশের কাজও দ্রুত শেষ হওয়ার পথে। এর মধ্যেই হঠাৎ প্রকাশ্যে, পরীমণি অন্তঃসত্ত্বা। অভিনেতা রাজকে গোপনে বিয়ে করেছেন তিনি। তার পরেই করোনা সংক্রমণ। সব মিলিয়ে চিকিৎসকের পরামর্শেই পূর্ণ বিশ্রামের কথা ঘোষণা করেন পরীমণি। যদিও নিন্দকদের অপপ্রচার, তিনি নাকি আদালতের হাজিরা এড়াতেই মিথ্যে অসুস্থতার ভান করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE