Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Pori Moni: মাদকের সন্ধানে পরীমণির বাড়িতে পুলিশি অভিযান, আতঙ্কে ‘লাইভ’ অভিনেত্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ অগস্ট ২০২১ ১৯:২৪
পরীমণি

পরীমণি

ফের সংবাদের শিরোনামে বাংলাদেশের তারকা অভিনেত্রী পরীমণি। বুধবার সকালে ঢাকায় তাঁর বনানীর বাড়িতে আকস্মিক অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান। বাংলাদেশ সংবাদমাধ্যম জানিয়েছে, তারকা অভিনেত্রীর বাড়িতে মাদক রয়েছে এমন খবর আগাম পেয়েছিল তারা। তারই ভিত্তিতে গোয়েন্দা সংস্থা আচমকা হানা দেয় পরীমণির বাড়িতে। ঘটনায় হতচকিত, ভীত অভিনেত্রী সঙ্গে সঙ্গে নিজের সামাজিক পাতা থেকে লাইভে আসেন। সেই সময় আতঙ্কে রীতিমতো কাঁপছিলেন তিনি। যদিও তিনি গোয়েন্দা হানা আটকাতে পারেননি তিনি। জানা গিয়েছে তাঁর বাড়ি থেকে ইতিমধ্যেই মাদক উদ্ধার হয়েছে। পরে র‌্যাব ব কর্তা কর্নেল কে এম আজাদ জানান, অভিনেত্রী আপাতত নিজের বাড়িতেই নজরবন্দি থাকবেন।

জুন মাসে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বাংলাদেশের অভিনেত্রী এবং তাঁর সঙ্গে থাকা বন্ধুরা। সেই সময় তিনি পাশে পেয়েছিলেন সাংবাদিক বন্ধুদের। এ দিনও তাঁদের সাহায্য চান তিনি। লাইভে এসে পরীমণি বলেন, সকাল থেকে তাঁর বাড়িতে চড়াও হন এক দল অপরিচিত ব্যক্তি। তাঁরা সবাই ছদ্মবেশে এসেছেন, এমনটাই অনুমান তাঁর। অভিনেত্রী তখন ঘুমাচ্ছিলেন। বারেবারে দরজার ঘণ্টি বাজাতে থাকেন আগন্তুকেরা। বাড়ির ভিতরে যাওয়ার কথা বলেন। পরিবারের কেউ তাতে রাজি না হওয়ায় দরজা ভাঙারও চেষ্টা করেন তাঁরা, দাবি অভিনেত্রীর। তাঁকে ভয় দেখাতে থাকেন বলেও অভিযোগ করেন।

Advertisement

পরীমণির লাইভ দেখে কিছুক্ষণের মধ্যেই তাঁর বাড়িতে চলে আসে সমস্ত সাংবাদিক বন্ধু। প্রায় এক ঘণ্টা পরে দরজা খোলেন তিনি। উপস্থিত আগন্তুকেরা র‌্যাবের অফিসার, এ কথা জানার পর বাড়ির ভিতরে ঢুকতে দেন তাঁদের। তদন্তের স্বার্থে এর পরেই সরাসরি সম্প্রচার থেকে সরে আসেন পরীমণি।

আরও পড়ুন

Advertisement