Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Pori Moni: পরীমণি অসুস্থ? স্থায়ী জামিন মিলল নায়িকার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ অক্টোবর ২০২১ ১৯:১৮
স্থায়ী জামিন পেলেন পরীমণি

স্থায়ী জামিন পেলেন পরীমণি

আদালতে আসার কথা ছিল সকাল দশটায়। তিনি এলেন দুপুরে। প্রায় তিন ঘণ্টা দেরিতে। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি কি অসুস্থ? আদালত প্রাঙ্গণে তাঁকে কাহিল চেহারায় দেখার পর থেকেই গুঞ্জন উঠেছে তাঁর কি সত্যিই শরীর খারাপ? নাকি এটা অজুহাত? রবিবার শুনানির পরে দৃশ্যত অসুস্থ পরীমণিকে পুলিশের সাহায্যে গাড়িতে পৌঁছে দেওয়া হয়। তার আগেই অবশ্য স্থায়ী জামিন পেয়ে গিয়েছেন অভিনেত্রী।

আদালতে দেরিতে পৌঁছেছেন পরীমণি। সরকার পক্ষের আইনজীবী এ বিষয়ে আদালতে তাঁর অসন্তোষ জানালে দুঃখপ্রকাশ করেন অভিনেত্রীর আইনজীবী। শেষ হাসি অবশ্য পরীমণির‌ই। দুপুরে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন তিনি। সরকার পক্ষের আইনজীবীর প্রবল বিরোধিতা সত্ত্বেও ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার অভিনেত্রীর স্থায়ী জামিন মঞ্জুর করেন।
পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বাংলাদেশের সংবাদ-মাধ্যমকে জানিয়েছেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধৃত অভিনেত্রীকে আদালত গত ৩১ আগস্ট শর্তসাপেক্ষে জামিন দেয়। মামলার চার্জশিট দাখিল হলে তাঁকে নতুন করে জামিনের আবেদন করার শর্ত দেওয়া হয়েছিল। গত ৪ অক্টোবর মাদক মামলায় পরীমণি-সহ তিন জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। তাই এ দিন পরীমণি আদালতে হাজির হয়ে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন। মঞ্জুর হয় তাঁর স্থায়ী জামিন।

Advertisement

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণিকে গ্রেফতারের পর সব কিছুই তাঁর বিরুদ্ধে যাচ্ছিল। কিন্তু বর্তমানে খেলা ঘুরছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। গত ২৮ সেপ্টেম্বর আদালতের নির্দেশে এই মামলায় পুলিশের আটক করা গাড়িটি-সহ ষোলোটি জিনিস ফেরত পেয়েছেন পরীমণি।

বিপর্যয় সামলে দ্রুত অভিনয়ে ফিরছেন নায়িকা। হাতে একের পর এক ছবি।

আরও পড়ুন

Advertisement