Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Pori Moni: পরীমণির আটক রাখা গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফেরতের পথে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:০০
জামিনের পর এবার গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফেরত পেতে চলেছেন পরীমণি।

জামিনের পর এবার গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফেরত পেতে চলেছেন পরীমণি।

বাংলাদেশে এই মুহূর্তে জনপ্রিয়তা ও বিতর্কের শীর্ষে চিত্রনায়িকা পরীমণি। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা-প্রচেষ্টার অভিযোগ এনে বাংলাদেশে ঝড় তোলেন তিনি। এর কিছুদিন পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার করা হয় তাঁকে। বিপুল পুলিশ বাহিনী নিয়ে তাঁকে তুলে নিয়ে আসা, কিছুতেই জামিন না দেওয়ার ঘটনাকে বুদ্ধিজীবী সমাজ বাড়াবাড়ি মনে করেছেন। অবশেষে উচ্চতর আদালতের হস্তক্ষেপে জামিনে মুক্ত হন নায়িকা। কয়েক দিন বিশ্রাম নিয়ে আবার পর পর কয়েকটি ছবিতে অভিনয়ের জন্য তৈরি হচ্ছেন তিনি।

জামিনের পর পরীমণির পক্ষে এল আর একটি ঘটনা। তিনি ফেরত পেতে চলেছেন তাঁর গাড়ি, মোবাইল, ল্যাপটপ।

Advertisement

গত ১৫ সেপ্টেম্বর পরীমণির আইনজীবীরা তাঁর ব্যবহৃত সাদা রঙের গাড়ি, মোবাইল, ল্যাপটপ-সহ পুলিশ কর্তৃক আটক অন্যান্য জিনিস ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। বিচারক তদন্ত-আধিকারিককে এ বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বাংলাদেশ সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ২৬ সেপ্টেম্বর আদালতে সিআইডি পুলিশ ১৬টি জিনিস পরীমণিকে ফেরত দেওয়ার পক্ষে প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে তদন্ত-আধিকারিক জানিয়েছেন, পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল ইত্যাদি বস্তু ফেরত দিলে তদন্তে কোনও বিঘ্ন ঘটবে না।

পরীমণির জীবনযাপন বিষয়ে বাংলাদেশে যে কটূক্তির ঝড় ব‌ইছিল কিছুদিন আগেও, তা অনেকাংশেই এখন প্রশংসায় পরিণত। সব সামলে আবার অভিনয় জগতে ফিরছেন পরীমণি। সম্প্রতি প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মবলিদান দিবসে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রে নামভূমিকায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘আমার উপর বিশ্বাসের মর্যাদা রাখব‌ই। সব জবাব পর্দায়।’’

আরও পড়ুন

Advertisement