Advertisement
২৪ এপ্রিল ২০২৪
porimoni

Pori Moni: জীবনকে ভালবেসে নিজের শর্তে বাঁচুন, সলমনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই মন্তব্য পরীমণির

হাতের তালুতে মেহেন্দিরঙা প্রতিবাদ, জ্বলন্ত সিগারেট হাতে খোলামেলা হতেও দ্বিধা নেই আর।

পরীমণি।

পরীমণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৩:২২
Share: Save:

অতীত ভুলতে চাইছেন পরীমণি? যা ঘটে গিয়েছে, তাকে পিছনে ফেলে আবার নতুন করে বাঁচতে চাইছেন তিনি? সোমবার ফেসবুকে তেমনই ইঙ্গিত দিয়েছেন 'প্রীতিলতা'-র নায়িকা। রবিবার তিনি সে দেশের তারকা অভিনেতা সলমন শাহকে তাঁরই ছবির গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। পরের দিন সকাল সকাল নায়িকার বার্তা, ‘আপনি জীবনকে ভালবাসুন। যে জীবন ভালবাসেন, সে ভাবেই জীবন যাপন করুন। নিজের শর্তে বাঁচুন।' ইতিমধ্যেই তাঁর এই বার্তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে অনুরাগী মহলে।

বার্তা দিতে গিয়ে সাজবদলও ঘটেছে তাঁর। পরিচালক রাশিদ পলাশের জন্মদিনে সাজসজ্জায় ‘বেগনি বিপ্লব’-এর পর সপ্তাহের প্রথম দিন তিনি যেন কিশোরী! পরনে লালের উপর সাদা ফোঁটার ছোট পোশাক। একই ধরনের জুতো পায়ে। লম্বা চুল ঘাড়ের দু’পাশে দু'টি পনিটেলে বাঁধা। হাসি ছড়িয়ে পড়েছে তাঁর মুখে। ভাগ করে নেওয়া এই ছবি বলছে, আচমকা মাদক মামলায় গ্রেফতারি পরীমণিকে সাময়িক ভাবে বিপর্যস্ত করে তুলেছিল। জামিন পাওয়ার পরেই যেন দ্বিগুণ সাহসী, আত্মবিশ্বাসী তিনি। হাতের তালুতে মেহেন্দিরঙা প্রতিবাদ বার্তা, জ্বলন্ত সিগারেট হাতে খোলামেলা হতেও দ্বিধা নেই আর।

বিতর্ক উস্কে দেওয়া পরীমণি তাই তাঁর পরিচালকের জন্মদিন উদ্‌যাপনে যেমন অনায়াস, তেমনই স্বচ্ছন্দ প্রিয় নায়ককে শুভেচ্ছা জানাতেও। তিনি এখন যা-ই করছেন বা করবেন তাতেই বিতর্ক জন্ম নেবে, এই সার কথা যেন বুঝে গিয়েছেন তারকা নায়িকা। তাই নিজের শর্তে বাঁচার পাশাপাশি পরীমণি মন দিয়েছেন কাজে। বাংলাদেশের সংবাদমাধ্যম অনুযায়ী, স্বাধীনতা সংগ্রামী ‘প্রীতিলতা’র জীবনীচিত্রের শ্যুট সম্ভবত শুরু হবে অক্টোবরে তাঁর জন্মদিনের পরে। এ ছাড়াও, তিনি আরও এক বার চুক্তিবদ্ধ হয়েছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে। প্রখ্যাত সাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ‘গুনিন’ বানাচ্ছেন তিনি। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্যও লিখবেন গিয়াসউদ্দিন। প্রযোজনায় সে দেশের একটি ওয়েব প্ল্যাটফর্ম। এই ছবিতে পরীমণিকে দেখা যাবে ‘রাবেয়া’ রূপে। তাঁর বিপরীতে প্রথম দেখা যাবে শরিফুল রাজকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE