Advertisement
১১ মে ২০২৪
Pori Moni

Pori Moni: জন্মদিনের পরেই আদালতে হাসিমুখে পরীমণি

নতুন আদালতে হাজিরা প্রসঙ্গে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রীতিলতা’ স্থায়ী জামিন পেয়েছেন।

আদালতের পথে পরীমণি

আদালতের পথে পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১২:১৯
Share: Save:

রবিবার জন্মদিন উপলক্ষে বাঁধভাঙা আনন্দে ভেসেছেন পরীমণি। মঙ্গলবার তিনি হাজিরা দিলেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতে। বাংলাদেশ সংবাদমাধ্যম অনুযায়ী, বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আগের শর্তেই জামিন পেয়েছেন অভিনেত্রী। আদালত পরিবর্তন হওয়ায় নতুন করে আবারও জামিন নিতে হল তাঁকে। আদালতে যাওয়ার ছবি নায়িকা ফেসবুকে পোস্ট করেছেন। ছবি বলছে, তিনি আদালতে একা যাননি। জড়তাহীন পরীমণি এ দিন পাশ্চাত্য পোশাকে সেজে আদালতের উদ্দেশে রওনা দেন। যদিও মঙ্গলবার তাঁর হাতে মেহেন্দি দিয়ে লেখা কোনও প্রতিবাদ বার্তা ছিল না।

নতুন আদালতে হাজিরা প্রসঙ্গে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রীতিলতা’ স্থায়ী জামিন পেয়েছেন। কিন্তু আদালতের বদল ঘটলে জামিনে মুক্ত অভিযুক্তদের নতুন আদালতে হাজিরা দিতে হয়। নতুন ভাবে জামিনের আবেদন জানিয়ে তা মঞ্জুর করাতে হয়। এই কারণেই অভিনেত্রী ফের আদালতের পথে।

খবর, নিয়ম অনুযায়ী জামিনের আবেদন করে পরীমণি নতুন আদালতে জানান, তিনি আগে পাওয়া জামিনের কোনও শর্ত ভাঙেননি। আদালতের দেওয়া শর্ত অক্ষরে অক্ষরে পালন করছেন। আদালত বদল হওয়ায় আইন মেনে আবারও আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানাচ্ছেন। নতুন আদালতের বিচারক তাঁর জামিন বহাল রাখেন। কিন্তু প্রধান বিচারপতি ছুটিতে থাকায় চার্জশিট গ্রহণ করা হবে ১৫ নভেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladesh Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE