Advertisement
০৭ মে ২০২৪
Shariful Raaz

ছেলে রাজ্য অসুস্থ, ফেসবুকে ছবি দিতেই তোপের মুখে পরীমণির স্বামী শরিফুল রাজ

অসুস্থ ১১ মাসের ছেলে রাজ্য, একা হাতে সামাল দিতে গিয়ে মাঝে মধ্যেই হিমশিম খাচ্ছেন পরীমণি। এর মাঝেই সমাজমাধ্যমে কটাক্ষের শিকার অভিনেত্রীর স্বামী রাজ।

Pori moni\\\\\\\'s Husband shariful razz facing backlash on social media after posting

(বাঁ দিকে) ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৪:১০
Share: Save:

অসুস্থ রাজ ও পরীমণির ছেলে রাজ্য। হাসপাতালে ভর্তি একরত্তি। দিন কয়েক আগেই ১০৩ ডিগ্রি জ্বর ছিল রাজ্যর। সেই সময় একা হাতেই সবটা সামলান পরীমণি। পরিস্থিতি একা হাতে সামাল দিতে গিয়ে কখনও কখনও আবেগপ্রবণ হয়ে পড়ছেন অভিনেত্রী। এমন সময় পাশে নেই স্বামী শরিফুল রাজ। যদিও কিছু দিন আগেই তাঁদের সম্পর্ক ছিল সহজ। কিন্তু শেষ কয়েক মাসে সব কিছুই বদলে গিয়েছে। রাজ নিজের কাজ নিয়ে আলাদা রয়েছেন। আর পরী ব্যস্ত ছেলেকে নিয়ে।যদিও রাজ্যের স্বাস্থ্যের উন্নতি বিষয়ে তেমন কোনও আশাব্যঞ্জক পোস্ট দেননি অভিনেত্রী। এর মাঝেই নিজের ফেসবুকের দেওয়ালে একটি ছবি দেন রাজ। তাতেই নেটপাড়ায় বিপুল কটাক্ষের মুখে পড়তে হল রাজ্যের বাবাকে।

অভিনেতা তাঁর ফেসবুকে একটি মুখাবয়বের ছবি দেন। প্রায় একই সময় পরীমণি ছেলের সিরিঞ্জ ফোটানো হাতের ছবি ভাগ করে নেন। তাতেই শরিফুলের উপর আক্রমণাত্মক হয়ে ওঠেন নেটাগরিকরা। রাজের ছবিতে একজন লেখেন, ‘‘সত্যিই আপনি এই রকমই মুখোশধারী, স্যালুট!!’’ আর এক নেটাগরিক লিখেছেন, ‘‘এটাই কি আপনার আসল চেহারা?’’ আর এক জন লিখেছেন, ‘‘হ্যাঁ, এটাই আপনার আসল রূপ। বাবা হিসেবে ন্যূনতম দায়িত্ব পালন করা উচিত। না কি দায়িত্ব শুধু বন্ধুদের জন্য সীমাবদ্ধ?’’ অভিনেতার পোস্টে ক্রমাগত এই ধরনের মন্তব্য এলেও কাউকেই পাল্টা উত্তর দিতে যাননি রাজ।

এক দিকে যখন ছেলেকে নিয়ে হিমশিম খাচ্ছেন নায়িকা, তখন রাজ্যের বাবা কোথায়? বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, রাজ কলকাতা থেকে ইতিমধ্যেই বাংলাদেশে ফিরেছেন। তবে তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন ভান্ডারিয়াতে। বরারবই অভিনেতা বলে এসেছেন, ঘোরাঘুরি করতে বেশ পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। তবে ভান্ডারিয়াতে তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন, এমনটা নয়। খুব শীঘ্রই নতুন কাজ শুরু করতে চলেছেন। তার প্রস্তুতি নিতে ক’দিন ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা। এ ছাড়াও পরীমণির সঙ্গে আলাদা থাকার প্রসঙ্গে অভিনেতা জানিয়েছিলেন, নিজেকে গুছিয়ে নেওয়ার জন্য বেশ কিছুটা সময় লাগবে তাঁর। শেষ বার রাজকে পরীমণি ও রাজ্যের সঙ্গে দেখা গিয়েছিল ছেলের জন্মের ১০ মাস পূর্তির দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raaz Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE