Advertisement
১৯ মার্চ ২০২৪
Raj Kundra

Raj Kundra: ‘হটশটস’ অ্যাপের জন্য ৯০টি ভিডিয়ো তৈরি করেছিলেন রাজ? হচ্ছে ফরেনসিক পরীক্ষা

ভিডিয়ো তৈরিতে ছোট প্রযোজনা সংস্থাগুলিকে সাহায্য করতেন রাজের ব্যক্তিগত সহকারী উমেশ কামত। ফেব্রুয়ারি মাসেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৪:২৭
Share: Save:

রাজ কুন্দ্রাকে নিয়ে তদন্তে উঠে আসছে একের পর এক তথ্য। আরও ৭০টি ভিডিয়োর সন্ধান পেয়েছে পুলিশ, যেগুলি রাজের নির্দেশেই তৈরি হয়েছে বলে অনুমান তাদের।

তদন্তকারীদের অনুমান, সেই ৭০টি ভিডিয়ো তৈরি করেছিল ছোট ছোট কতগুলি প্রযোজনা সংস্থা। প্রত্যেকটি প্রযোজনা সংস্থা আপাতত পুলিশের আতসকাচের নীচে। তদন্তকারীদের দাবি, ৯০টি ভিডিয়ো তৈরি হয়েছিল শুধুমাত্র রাজের ‘হটশটস’ অ্যাপে দেখানোর জন্য। সেগুলিকে আপাতত ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সূত্রের খবর, সেগুলির মধ্যে কিছু ভিডিয়ো ২০-৩০ মিনিট দীর্ঘ। একটি ভিডিয়ো ঘণ্টা খানেকেরও বেশি।

ছোট প্রযোজনা সংস্থাগুলিকে ভিডিয়ো তৈরিতে সাহায্য করতেন রাজের ব্যক্তিগত সহকারী উমেশ কামত। ফেব্রুয়ারি মাসেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। ফলে ‘বলিফেম’ নামে রাজের নতুন একটি অ্যাপকে বাজারে আনার পরিকল্পনা পিছিয়ে যায়।

পর্ন তৈরি এবং একটি বিশেষ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ১৯ জুলাই গ্রেফতার হন রাজ। এর পরেই একের পর এক অভিযোগ উঠে আসে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে। ২৩ জুলাই, শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবেন রাজ। আপাতত তাঁকে ঘিরেই উঠে আসছে একের পর এক চমকে দেওয়া তথ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood shilpa shetty Porn Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE