Advertisement
০৪ মে ২০২৪
Raj Kundra

Raj Kundra: পর্ন ছবি-কাণ্ডের জের, রাজ কুন্দ্রার পর মুম্বই পুলিশ গ্রেফতার করল তাঁর সহযোগীকে

রাজকে ‘মূল ষড়যন্ত্রকারী’ হিসেবে বর্ণনা করেছে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে।

রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৩:৩৩
Share: Save:

পর্ন ছবি-কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের একদিন পরই গ্রেফতার আরও ১। মঙ্গলবার রাজের সহকর্মী রায়ান থর্পকে পর্ন ছবি প্রযোজনা ও ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

মঙ্গলবারই মুম্বইয়ের সিএমএম আদালত পেশ করার কথা রাজকে। পিটিআই জানাচ্ছে, প্রশাসনের এক উপরমহলের অফিসার পুলিশকে জানিয়েছেন, জনৈক মহিলাকে ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাঁকে পর্ন ছবিতে কাজ করতে বাধ্য করা হয়। তিনি ৪ ফেব্রুয়ারি পুলিশে অভিযোগ দায়ের করলে তারই ভিত্তিতে মামলা নথিভুক্ত হয়।

পাশাপাশি, রাজ কুন্দ্রাকে ‘মূল ষড়যন্ত্রকারী’ হিসেবে বর্ণনা করেছে মুম্বই পুলিশ। দাবি, তাঁর বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে।

পাশাপাশি, মুম্বই নগরপাল হেমন্ত নাগরালে রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মুখ খুলেছেন। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ২০২১-এর ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রশাসন মামলা দায়ের করে। সাইবার সেলে পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে এই মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে।

বিবৃতিতে আরও জানানো হয়েছে, রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইন অনুযায়ী একাধিক মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যেই ধারা ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা দেখানো) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE