Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gehana Vasisth

Porn Case: জবরদস্তি পর্নে অভিনয়! এফআইআর দায়ের রাজের তিন সহকর্মী ও গহনা বশিষ্ঠের বিরুদ্ধে

অভিযোগকারিণী অভিযোগ জানিয়েছেন, ‘হটশটস’ অ্যাপে একটি পর্নের জন্য অভিনয় করতে জোর করা হয়।

গহনা এবং রাজ

গহনা এবং রাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ০৮:৫৩
Share: Save:

জোরজবরদস্তি পর্নে অভিনয় করানোর জন্য মামলা দায়ের করা হল রাজ কুন্দ্রার তিন সহকর্মী ও অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠের বিরুদ্ধে। অভিযোগকারিণী অভিযোগ জানিয়েছেন, ‘হটশটস’ অ্যাপে একটি পর্নের জন্য অভিনয় করতে জোর করা হয়। নতুন করে একটি এফআইআর দায়ের করা হল মুম্বইয়ের মালওয়ানি থানায়। রাজের সংস্থার তিন প্রযোজক এবং গহনা বশিষ্ঠের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানালেন এক পুলিশ আধিকারিক। ফেব্রুয়ারি মাসে পর্নে অভিনয় করার মামলায় প্রায় ৪ মাসের জন্য জেল হেফাজতে ছিলেন গহনা। আপাতত জামিনে ছাড়া পেয়েছেন তিনি। ফের নতুন করে আইনি জটে জড়ালেন ‘গন্দি বাত’-এর অভিনেত্রী। নতুন এই মামলার তদন্তভার তুলে দেওয়া হয়েছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের হাতে।

অন্য দিকে শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজের আপাতত ১৪ দিনের জেল হেফাজত হল। মঙ্গলবার পর্ন-কাণ্ডে এমনই নির্দেশ দিল মুম্বইয়ের আদালত। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাঁকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

এর মধ্যে মুম্বইয়ের অপরাধ দমন শাখা ম্যাজিস্ট্রেট আদালতকে জানিয়েছে, রাজ ও তাঁর সহকারী রায়ান থর্পের চ্যাট থেকে অ্যাপ ‘হটশটস’-এর আর্থিক লেনদেনের তথ্য পেয়েছে। গত বছরের অগস্ট মাস থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন-ব্যবসা থেকে অন্তত ১.১৭ কোটি টাকা আয় হয়েছে রাজের।

মঙ্গলবারই বম্বে হাইকোর্টে রাজের আইনজীবী তাঁর জন্য জরুরি জামিনের আবেদন জানিয়েছেন। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত। তা ছাড়া রাজ যে তাঁর গ্রেফতারিকে ‘বেআইনি’ বলে চ্যালেঞ্জ জানিয়েছেন, তার প্রত্যুত্তরে বিচারপতি পুলিশকে রিপোর্ট জমা করতে বলেছেন ২৯ জুলাই অর্থাৎ বুধবারের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE