Advertisement
২৬ এপ্রিল ২০২৪
poonam pandey

পর্ন-কাণ্ড: রাজের ১৪ দিনের জেল হেফাজত, অন্তর্বর্তী জামিন মঞ্জুর পুনম-শার্লিনের

বম্বে হাইকোর্টে রাজের আইনজীবী তাঁর জামিনের আবেদন জানিয়েছেন। বুধবার উচ্চ আদালতে রাজের জামিনের শুনানি হওয়ার কথা।

শার্লিন, রাজ এবং পুনম

শার্লিন, রাজ এবং পুনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৪:০০
Share: Save:

রাজ কুন্দ্রার ১৪ দিনের জেল হেফাজত হল। মঙ্গলবার পর্ন-কাণ্ডে এমনই নির্দেশ দিল মুম্বইয়ের আদালত। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাঁকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

মঙ্গলবারই এই মামলায় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে অন্তর্বর্তীকালীন জামিন দিল বম্বে হাইকোর্ট। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত তাঁদের দু’জনের বিরুদ্ধে কোনও চূড়ান্ত পদক্ষেপ করা হবে না।

মঙ্গলবারই বম্বে হাইকোর্টে রাজের আইনজীবী তাঁর জামিনের আবেদন জানিয়েছেন। বুধবার উচ্চ আদালতে রাজের জামিনের শুনানি হওয়ার কথা।

একই সঙ্গে উচ্চ আদালতে রাজ তাঁর গ্রেফতারিকে ‘বেআইনি’ বলে চ্যালেঞ্জ জানিয়েছেন। সেই বিষয়েও শুনানি হওয়ার কথা মঙ্গলবার দুপুরে।

১৯ জুলাই পর্ন ছবি-কাণ্ডে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। ২৩ জুলাই পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল ম্যাজিস্ট্রেট আদালত। তার পরে ২৩ তারিখ ফের রাজ এবং তাঁর সহযোগী রায়ান থর্পের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে মঙ্গলবার পর্যন্ত করা হয়েছিল। মঙ্গলবার উচ্চ আদালত তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE