Advertisement
১১ মে ২০২৪
Raj Kundra

Raj Kundra: ‘হটশটস’ বাতিল হলে রাজের একটি বিকল্প ছক ছিল, হোয়াটসঅ্যাপ চ্যাটে ফাঁস গোপন তথ্য

রাজ এবং তাঁর সঙ্গীরা ‘বলিফেম’ নামে একটি অ্যাপ আনার পরিকল্পনা করছিলেন।তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে আসছে তেমনই তথ্য।

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা।

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৩:২৩
Share: Save:

রাজ কুন্দ্রার ‘হটশটস’ (যেখানে তাঁর তৈরি ছবিগুলি দেখানো হত) অ্যাপ বাতিল করে দেয় গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর । কিন্তু ব্যবসা চালানোর বিকল্প উপায় ‘প্ল্যান বি’ ভেবে রেখেছিলেন শিল্পা শেট্টির স্বামী। তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে আসছে তেমনই তথ্য।

একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন রাজ। নাম ‘এইচ অ্যাকাউন্ট’। সেখানে তিনি জানিয়েছিলেন, 'বড়দের ছবি' দেখিয়ে ‘হটশটস’ ভাল আয় করছে কিন্তু গুগল প্লে থেকে অ্যাপটি সরিয়ে দেওয়া হয়েছে। এর পরেই রাজ লিখেছিলেন, ‘প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। আর দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েডে চলে আসবে। এই খবরটা আশীর্বাদের মতোই।’ রাজ এবং তাঁর সঙ্গীরা ‘বলিফেম’ নামে একটি অ্যাপ আনার পরিকল্পনা করছিলেন। সেই চ্যাটে রাজের আরও এক সঙ্গী লেখেন, 'যত দিন না বলিফেম আসছে, তত দিন যদি হটশটসকে কোনও ভাবে টিকিয়ে রাখা যায়।’

‘বলিফেম’-এর কাজ অনেক দূর এগিয়ে ফেলেছিলেন রাজ। অ্যাপটির লোগো এবং আরও অন্যান্য পরিকল্পনার চূড়ান্ত রূপ দিয়েছিলেন তিনি। কিন্তু এই পুরো বিষয়টির দায়িত্বে থাকা রাজের সহকারী উমেশ কামতকে ফেব্রুয়ারিতেই আটক করে পুলিশ। ফলে অ্যাপটি বাজারে আনার পরিকল্পনা খানিক পিছিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE