Advertisement
০২ মে ২০২৪
Raj Kundra

Raj Kundra: প্রকাশ্যে এল রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট, সন্ধান মিলল পর্ন শ্যুটের বাংলোর

রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ২১:৫৮
Share: Save:

পুলিশের হাতে এল রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি গ্রুপ রয়েছে, যার গ্রুপ অ্যাডমিন শিল্পা শেট্টির স্বামী রাজ। পর্ন সাইটের সমস্ত লাভ-ক্ষতির হিসেব সেখানে করা হয়েছে। পুলিশের সন্দেহ, ‘হটশটস’ বলে যে অ্যাপে পর্ন ছবি প্রকাশ করা হতো, তারই হিসেবপত্র চলত ওই গ্রুপে।

একই সঙ্গে পর্ন ছবির শ্যুটের বাংলোর সন্ধান পাওয়া গেছে। ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল পুলিশ। পুলিশের কথায়, সেই বাংলো ভাড়া নেওয়া হয় যৌনপেশার খাতিরে। সেখান থেকে ন’জনকে পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। জাতীয় সংবাদমাধ্যমের সৌজন্যে সেই বাংলোর কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোর পাশে মেকআপ রুমও দেখা গিয়েছে। বাংলোর ভাড়া প্রায় কোটি টাকার কাছাকাছি।

ভাড়া নেওয়ার জন্য বাংলো

ভাড়া নেওয়ার জন্য বাংলো

বাংলোর মেকআপ রুম

বাংলোর মেকআপ রুম

হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়ে পুলিশ জানিয়েছে, কোন ভিডিয়ো বে‌শি জনপ্রিয় হয়েছে, কোন ভিডিয়ো কম বার দেখা হয়েছে— সেই বিষয়ে আলোচনা করা হত। ব্যবসার লাভ ও টাকাপয়সার হিসেব নিয়ে বিস্তারিত চ্যাট প্রকাশ্যে এসেছে।

হোয়াটস্যাপ চ্য়াট

হোয়াটস্যাপ চ্য়াট

পর্ন ছবি বানানোর অভিযোগে সোমবার মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বই পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE