Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Porn Case: রাজ আমায় জোর করে চুমু খায়, শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা শার্লিনের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ জুলাই ২০২১ ১১:২৫
শার্লিন এবং রাজ

শার্লিন এবং রাজ

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা দায়ের করেছিলেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। ২০২১ সালের এপ্রিল মাসে শার্লিন এফআইআর দায়ের করেছিলেন রাজের বিরুদ্ধে। সেই মামলার তথ্য সম্প্রতি সামনে এল জাতীয় সংবাদ সংস্থার সূত্রে। শুধু তাই নয়, শার্লিনের দাবি, রাজ তাঁকে বলেছিলেন, শিল্পার সঙ্গে তাঁর সম্পর্কেও তাল কেটেছে।

২০১৯ সালের শুরুর দিকে শার্লিনের সহকারীর সঙ্গে যোগাযোগ করেন রাজ। কুন্দ্রা চাইছিলেন, ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন। শার্লিনের দাবি, রাজ তাঁকে বলেছিলেন, সেই অ্যাপে শার্লিন তাঁর নিজের ভিডিয়ো আপলোড করতে পারেন।

শার্লিন জানান, সেই বছর ২৭ মার্চ আচমকা শার্লিনের বাড়ি চলে যান রাজ। আগে থেকে কিছু শার্লিনকে জানাননি তিনি। দু’জনের মধ্যে তর্কাতর্কি চলতে থাকে কোনও একটি মেসেজ নিয়ে। শার্লিনের অভিযোগ, আচমকাই তাঁকে চুমু খেতে শুরু করেন রাজ। শার্লিন বাধা দিলেও তাঁর কথা শোনেন না তিনি। এমনকি রাজ নাকি শার্লিনকে তাঁর ও শিল্পার সম্পর্কের সমস্যার কথা বলতে শুরু করেন। রাজের কথায়, তাঁদের সম্পর্ক নাকি ‘জটিল’। আর তাই তিনি সর্বদা মানসিক চাপে থাকেন।

Advertisement

শার্লিনের দাবি, সেই পরিস্থিতিতে তিনি খুব ভয় পেয়ে যান। রাজকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে শৌচালয়ে চলে যান।

মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন। পর্ন-কাণ্ডে ইতিমধ্যেই শার্লিন ও পুনম পাণ্ডেকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে বম্বের আদালত।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement