Advertisement
০৩ মে ২০২৪
Hiya Dey

পেটে ১৫ সেন্টিমিটার টিউমার, জটিল অস্ত্রোপচার ‘পটল কুমার’-এর, এখন কেমন আছেন হিয়া?

হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দিলেন পটল কুমার। কী হয়েছে অভিনেত্রীর, জানালেন হিয়ার মা।

অভিনেত্রী হিয়া দে।

অভিনেত্রী হিয়া দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৯
Share: Save:

একটা সিরিয়াল করেই তুমুল খ্যাতি পান হিয়া দে। তিনি ঘরে ঘরে পরিচিত পটল কুমার নামে। এই মুহূর্ত সিরিয়াল-শুটিং থেকে দূরে, পড়াশোনা নিয়ে ব্যস্ত। তবে সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। অনুরাগী সংখ্যা যেমন আছে, তেমনই পান থেকে চুন খসলে তাঁকে নিয়ে সমালোচনা করার লোকের সংখ্যাও কম নয়। শুক্রবার হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দেন হিয়া। কী হয়েছে অভিনেত্রীর, আনন্দবাজার অনলাইনকে জানালেন হিয়ার মা শ্রাবণী দে।

হঠাৎই অস্ত্রোপচার করাতে হয় হিয়াকে। বেশ জটিল একটা অস্ত্রোপচার হল অভিনেত্রীর। এই মুহূর্তে বাইপাস সংলগ্ন এক হাসপাতালে ভর্তি তিনি। হিয়ার মা জানান, মেয়ের পেটে প্রায় ১৫ সেন্টিমিটার একটি টিউমার হয়, সঙ্গে ছিল আরও সিস্ট। সেই টিউমারই অস্ত্রোপচার করে বার করা হয়েছে। যদিও হিয়ার কোনও উপসর্গই ছিল না। মঙ্গলবারও নাচের ক্লাসে গিয়েছিলেন। আচমকা হিয়ার পেটটা ফোলা ঠেকে তাঁর বাবা-মায়ের। এক মুহূর্তে বিলম্ব না করেই চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় হিয়াকে। সব রকম পরীক্ষা করে দেখা যায় হিয়ার জরায়ুর পিছনের দিকে একটি টিউমার হয়েছে।

তবে এখন কেমন আছেন হিয়া? শ্রাবণী দে বলেন, ‘‘চিন্তায় ছিলাম। চিকিৎসকরা বলেছিলেন, এটা একেবারেই বিরল ঘটনা। এমনটা সচরাচর ঘটে না। আসলে বয়সটা অনেকটা কম, তাই চিন্তা হচ্ছিল। তবে এখন স্বস্তি, ও ভাল আছে। খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেবে।’’ তবে আপাতত তিন মাস বিছানায় থাকতে হবে হিয়াকে। অষ্টম শ্রেণির ছাত্রী হিয়া। ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালের পর ‘ফেলনা’-তে দেখা গিয়েছিল তাঁকে। তবে আপাতত সিরিয়ালে ফেরার পরিকল্পনা নেই। পড়াশোনার পাশপাশি নাচের প্রশিক্ষণ নিচ্ছেন হিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hiya Dey Bengali Serial potol kumar gaanwala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE