Advertisement
০৩ মে ২০২৪
Riddhima

মায়ের অভাব বুঝতে দেননি ঋদ্ধিমার ‘বাবা-রা’, সাধের আয়োজনে কোনও ত্রুটিই রাখলেন না তাঁরা

কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় সুখবরটি ভাগ করে নেন ঋদ্ধিমা এবং গৌরব। সময় প্রায় এসে গেল। বৃহস্পতিবার হয়ে গেল নায়িকার সাধের অনুষ্ঠান।

ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান।

ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৫
Share: Save:

সময় প্রায় হয়ে এল। একটা একটা করে দিন এগোচ্ছে। আর কয়েক দিনের মধ্যেই চলে আসবে চক্রবর্তী পরিবারের নতুন সদস্য। আর নতুন অতিথিকে বরণ করার জন্য তৈরি তার দাদু, ঠাকুমা, কাকা, কাকিমা। খুব তাড়াতাড়ি আসতে চলেছে ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তীর সন্তান। প্রথম বার বাবা-মা হবেন তাঁরা। ফলে তাঁদের উত্তেজনা তুঙ্গে। যত দিন এগোচ্ছে, উত্তেজনা যেন ততটাই বাড়ছে। বৃহস্পতিবার ছিল ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান। এ দিন সাবেকি সাজে সেজেছিলেন নায়িকা। সোনালি ব্লাউজের সঙ্গে মানানসই লাল সিল্কের শাড়ি। সঙ্গে সোনার গয়না, সাদা ফুলে জড়ানো তাঁর খোঁপা। একগাল হাসিতে সাধের অনুষ্ঠানে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী।

কয়েক বছর হল মা-কে হারিয়েছেন ঋদ্ধিমা। এ দিন মায়ের ছবি পাশে নিয়েই সম্পন্ন হল তাঁর সাধের অনু্ষ্ঠান। তবে এই আয়োজনের সবটাই দায়িত্বই সামলেছেন গৌরব-ঋদ্ধিমার মা-বাবা মিলে। খাওয়াদাওয়া থেকে আয়োজন— সবটাই যে তাঁদের তত্ত্বাবধানে হয়েছে সে কথাই জানালেন হবু বাবা গৌরব।

আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “সবটাই আমার বাবা আর ঋদ্ধিমার বাবা মিলে আয়োজন করেছিলেন। খুবই উত্তেজিত আমরা। প্রতিটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করছি। গত কাল বন্ধুবান্ধব এবং পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে আয়োজন করা হয়েছিল ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান। কী কী খাওয়াদাওয়া হয়েছে সব সঠিক ভাবে বলতে পারব না। তবে ঋদ্ধিমার বেশ কিছু প্রিয় পদ ছিল।” এ দিন মায়ের অনুপস্থিতি বুঝতে দেননি নায়িকার দিদা। নিজের হাতে নাতনিকে খাইয়ে দিয়েছেন খাবার। সম্ভবত এ মাসেই সন্তানের জন্ম দেবেন নায়িকা। তবে চিকিৎসক এখনও কোনও তারিখ চূড়ান্ত করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE