• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওর সম্পূর্ণ সুস্থ হতে কত দিন লাগবে জানি না, বললেন রণদীপের মা পৌলমী

celebs
ছেলের শারীরিক অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করলেন পৌলমী বসু স্বয়ং।

২০১৭-এ ভয়াবহ বাইক দুর্ঘটনার কবলে পড়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি রণদীপ। প্রায় তিন বছর পর আপাতত কিছুটা সুস্থ তিনি। কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন অভিনেতা। পরিচালক রিঙ্গো সোশ্যাল মিডিয়ায় রণদীপের সঙ্গে সদ্য ছবি শেয়ার করেছিলেন কয়েক দিন আগে। যেখানে দেখা গিয়েছিল সুস্থ রণদীপ। কিন্তু পরে সে সব ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন রিঙ্গো। এ বার ছেলের শারীরিক অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করলেন পৌলমী বসু স্বয়ং।

পৌলমী জানিয়েছেন, তাঁর ছেলের বর্তমান শারীরিক অবস্থার যে সব ছবি প্রকাশ করা হয়েছিল তাতে তাঁদের কোনও অনুমতি নেওয়া হয়নি। কিন্তু সাধারণ মানুষ যে ভালবাসা, প্রার্থনার প্রমাণ দিয়েছেন তাতে তিনি এই বিষয় নিয়ে লিখতে বাধ্য হচ্ছেন।

পৌলমী লিখেছেন, ‘রণদীপ খুব ধীরে ধীরে উন্নতি করছে। ওকে এখনও অনেকটা পথ যেতে হবে। নিয়মিত ফিজিক্যাল এবং স্পিচ থেরাপি করা হয় ওর...। আমরা বা ওর চিকিত্সকরা— কেউই জানি না ওর সম্পূর্ণ সুস্থ হতে কত দিন লাগবে।... খুব ধীরে ধীরে ও সুস্থতার দিকে এগোচ্ছে। এটা রণদীপ এবং আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ পর্ব। আমরা ওর জন্য প্রার্থনা করতে পারি।... আপনাদের সকলকে ধন্যবাদ। আমি বিশ্বাস করি সকলের সম্মিলিত প্রার্থনায় ও সুস্থ হচ্ছে। আমি অনুরোধ করছি এমন কিছু করবেন না যাতে ওর ব্যক্তিগত বৃত্তে কোনও আঘাত লাগে। ওর প্রাইভেসিকে আমরা সম্মান করি। ওর থেরাপির দিকে যাতে আরও মনোযোগ দিতে পারি, সেই কাজে আমাদের সাহায্য করুন...।’

আরও পড়ুন, অল্প বয়সে সাফল্যে পিআর কতটা কাজে লাগল? ঋদ্ধি বললেন...

২০১৭-র মার্চে নিউ আলিপুর স্টেশন রোডের কাছে একটি রেস্তোরাঁর সামনে রণদীপের বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের দেওয়ালে ধাক্কা মারে। রণদীপ এবং তাঁর বন্ধু জয়দীপ গুরুতর আহত হন। দীর্ঘদিন ভেন্টিলেশনে ছিলেন রণদীপ। সেই ভয়াবহ অভিজ্ঞতা এখন অতীত।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন