Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Prabhas Fan

‘আদিপুরুষ’ দেখে বেরোতেই প্রভাস অনুরাগীদের হাতে গণধোলাই এক দর্শকের, কী ঘটেছিল?

১৬ জুন মুক্তি পেল আদিপুরুষ। কৃতি শ্যানন ও প্রভাস অভিনীত এই ছবির প্রথম দিনেই হায়দরাবাদে ঘটল অঘটন। প্রভাস অনুরাগীদের হাতে মার খেলেন এক দর্শক।

Prabhash still from Adipurush

অভিনেতা প্রভাস। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ২০:২৭
Share: Save:

‘আদিপুরুষ’ ছবিকে ঘিরে সকাল থেকেই উন্মাদনা লক্ষ করা গিয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবি রামায়ণ মহাকাব্যের উপর নির্মিত। যদিও নির্মাতাদের দাবি, প্রায় ৪৫০ কোটি টাকা নাকি অগ্রিম বুকিংয়েই তুলে নিয়েছে এই ছবি। এই ছবির সময় থেকেই একে অপরের প্রেমে পড়েছেন প্রভাস ও কৃতি শ্যানন, জল্পনা বলিউডে। স্বাভাবিক ভাবেই দর্শকদের মধ্যে এই ছবিকে ঘিরে উন্মাদনা লক্ষ করা গিয়েছিল আগেই। কিন্তু প্রথম দিনেই ঘটে গেল অঘটন। ‘আদিপুরুষ’ ছবি দেখে বেরোতেই এক দর্শককে গণধোলাই প্রভাস অনুরাগীদের। সমাজমাধ্যমে ভাইরাল এই ভিডিয়ো। কিন্ত কী এমন ঘটল?

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে এক সিনেমাহলের বাইরে। ‘আদিপুরুষ’-এর প্রশংসায় যখন পঞ্চমুখ দর্শকদের একটা অংশ, ঠিক তখনই এই ছবির সমালোচনা করলেন ছবি দেখতে আসা এক দর্শক। ছবিটি যে ওই যুবকের মোটেও ভাল লাগেনি সেটাই জানাচ্ছিলেন। তা শোনামাত্র তাঁর উপর বেজায় খাপ্পা হলের বাইরে দাঁড়িয়ে থাকা প্রভাস অনুরাগীরা। ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘‘এখানে হনুমান, ব্যাকগ্রাউন্ডে মিউজিক আর কিছু থ্রি ডি শট ছাড়া বাকি সবটাই প্লে স্টেশন গেমের মতো।’’ পরিস্থিতি এমন হয় যে ওই দর্শককে গণধোলাই দিতে শুরু করেন তাঁরা। শেষমেশ ওই জায়গা ছেড়ে চলে যান সেই দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adipurush Prabhash South Indian Actor Kriti Sanon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE