Advertisement
১৬ জুন ২০২৪

কেন বিয়ে করছেন না প্রভাস? বিবাহ পরিকল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেতা

অনুরাগীদের প্রশ্ন, কবে বিয়ে করছেন প্রভাস? অবশেষে বিয়ে নিয়ে নিজেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেতা।

Prabhas reveals why he is not getting married

প্রভাস। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ২০:১৮
Share: Save:

বহু দিন ধরেই অভিনেতা প্রভাসের ব্যক্তিগত জীবন নিয়ে নানা রকমের জল্পনা চলছে। একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। অনুরাগীদের প্রশ্ন, কবে বিয়ে করছেন প্রভাস? অবশেষে বিয়ে নিয়ে নিজেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেতা।

কিছুদিন আগেই সমাজমাধ্যমে ‘বিশেষ এক মানুষের উদ্দেশে’ একটি পোস্ট করেন প্রভাস। তার পরেই জল্পনা আরও ঘনায়। কিন্তু সেই পোস্ট নাকি তাঁর আসন্ন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র জন্য ছিল। বিয়ে নিয়ে নাকি খুব শীঘ্র কোনও পরিকল্পনাই নেই তাঁর।

প্রভাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘আমি খুব শীঘ্র বিয়ে করছি না। আমার মহিলা অনুরাগীদের মন ভাঙতে চাই না।’’ তবে তাতেও জল্পনা মেটেনি অনুরাগীদের। এর আগে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে নাম জড়ায় তাঁর। শোনা যায়, অনুষ্কার সঙ্গে নাকি সম্পর্কেও ছিলেন তিনি। যদিও, অনুষ্কা বা প্রভাস কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

শুধু অনুষ্কা নয়। অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গেও প্রভাসের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এমনকি কৃতির সঙ্গে বিয়ের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু নেটাগরিকেরা এখন মনে করছেন, সেই গুঞ্জন হয়তো ‘আদিপুরুষ’ ছবির প্রচারের জন্যই ছিল। ‘আদিপুরুষ’ ছবিতে রামের চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সীতার চরিত্রে ছিলেন কৃতি। এই ছবির শুটিং চলাকালীনই দু’জনের সম্পর্কের কথা ছড়ায়।

তবে প্রভাসের এক ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, অভিনেতা এখন কোনও সম্পর্কে নেই। খুব তাড়াতাড়ি বিয়ে করারও কোনও পরিকল্পনা নেই। প্রভাস জানান, ৪০ বছর বয়স পেরোলেও মহিলা অনুরাগীদের দুঃখ দিতে চান না তিনি। তাই এখন বিয়ে করছেন না।

উল্লেখ্য, প্রভাস এখন তাঁর আগামী ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র কাজ নিয়ে ব্যস্ত। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৭ জুন। এই ছবিতে প্রভাস ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসন, দীপিকা পাডুকোন, দিশা পটানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE