×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

প্রসেনজিৎ-দেবশ্রী আর ঋতুপর্ণা, বাকিটা রূপালি পর্দায় দেখুন...

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জানুয়ারি ২০২১ ২০:৪৪
২০২১-এ এই ত্রয়ীকে নিয়ে কি নতুন ইতিহাস লিখবে টলিউড?

২০২১-এ এই ত্রয়ীকে নিয়ে কি নতুন ইতিহাস লিখবে টলিউড?

নতুন বছরে ইন্ডস্ট্রির সবচেয়ে বড় খবর! আগে যা কেউ ভাবতে পারেনি, এ বার তা-ই ঘটতে চলেছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী রায় এই প্রথম এক ছবিতে। এ অভাবনীয়কে সম্ভব করল প্রযোজনা সংস্থা উইন্ডোজ।

২০২১ ‘প্রাক্তন’-এর পাঁচ বছর। সে কথা মাথায় রেখেই কি আবার ঋতুপর্ণা – প্রসেনজিৎকে নিয়ে ছবি করার কথা ভাবলেন শিবপ্রসাদ-নন্দিতা? যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি শিবপ্রসাদ মুখোপাধ্যায়। অন্য দিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মুখে কুলুপ এঁটেছেন। ঋতুপর্ণাও তথৈবচ। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রে খবর, খুব শিগগিরই এই ছবির কাজে হাত দেবেন পরিচালকদ্বয়। শুধু তাই নয়। শোনা যাচ্ছে, দেবশ্রী, প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার সঙ্গে ছবির বিষয় নিয়ে দীর্ঘ কথা হয়েছে পরিচালকদের।

প্রসেনজিৎকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অতনু ঘোষের ‘রবিবার’ ছবিতে। এরপর জুন মাসে তিনি চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করলেও করোনা অতিমারির কারণে হলের পরিবর্তে ওটিটিতে মুক্তি পায় সেই ছবি। ঋতুপর্ণাও লকডাউনের শুরু থেকেই রয়েছেন সিঙ্গাপুরে। অন্য দিকে দেবশ্রী রায়ও দীর্ঘ দিন অভিনয় জগৎ থেকে দূরে। এ বার শিবপ্রসাদ-নন্দিতা জুটির প্রচেষ্টায় একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। ২০২১-এ এই ত্রয়ীকে নিয়ে কি নতুন ইতিহাস লিখবে টলিউড?

Advertisement
Advertisement