Advertisement
০৩ অক্টোবর ২০২২
Pratik Sen

Behaya: চূড়ান্ত ‘বেহায়া’ প্রতীক! নজরে সোনামণি, প্রিয়াঙ্কা দুই নায়িকাই?

কথা রাখলেন রানা সরকার। বড়পর্দায় আনছেন প্রতীক সেন-সোনামণি সাহাকে। উপরি পাওনা প্রিয়াঙ্কা সরকার। প্রতীক নাকি চূড়ান্ত বেহায়াপনা করবেন?

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ২৩:২৮
Share: Save:

কত দূর বেহায়া হতে পারেন প্রতীক সেন? হাসতে হাসতে ছোটপর্দার ‘সাহেব’র জবাব, ‘‘পরিচালক যতটা ছাড়পত্র দেবেন চোখকান বুজে ততটাই!’’

একে শুধুই অভিনেতার মামুলি জবাব ধরবেন না! প্রতীকের এই কথার পিছনেই লুকিয়ে বড় রহস্য। কী সেটা? অনুরাগীদের হাপিত্যেশের পালা শেষ। বড়পর্দায় আসছেন প্রতীক-সোনামণি সাহা। প্রযোজক রানা সরকার কথা দিয়েছিলেন, তিনিই ছোটপর্দার জনপ্রিয় জুটিকে বড়পর্দা পর্যন্ত পৌঁছে দেবেন। আনন্দবাজার অনলাইনকে প্রযোজক জানিয়েছেন, ১০ বছর পরে তিনি ফের জুটি বাঁধছেন পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে। ২০১২-য় ‘বেডরুম’-এর পরে তাঁদের আগামী ছবি ‘বেহায়া’। সেখানেই নাকি বেডরুম থেকে ড্রয়িং রুম, সর্বত্র চূড়ান্ত বেহায়াপনা করবেন প্রতীক!

বেহায়াপনার ছোট্ট নমুনা শুনবেন? প্রতীকের নজর নাকি এ বার শুধুই সোনামণিতে আটকে নেই। তাঁর নিশানায় প্রিয়াঙ্কা সরকারও! কোন দিকে পাল্লাভারী প্রতীকের? সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল নায়কের সঙ্গে। শঙ্খের মুখে চওড়া হাসি। বললেন, ‘‘সবটাই মৈনাকদা জানেন। আমি বরাবর পরিচালকের অভিনেতা। আমাকে পরিচালক যা বলেন সেটাই করতে ভালবাসি। এখানেও তা-ই করব।’’ ছোটপর্দায় তিনি ‘সাহেবের চিঠি’-র নায়ক। দুই পর্দা একসঙ্গে সামলাতে পারবেন? অভিনেতার দাবি, দুই মাধ্যমের প্রযোজনা সংস্থা পাশে থাকলে সব সম্ভব। সেই মতো দু’পক্ষের আলোচনাও চলছে।

মোহর ধারাবাহিকে প্রতীকের উপরে একার অধিকার ছিল সোনামণির। রিল প্রেম নাকি রিয়েলেও ছায়া ফেলেছিল! এ বার তাতে ভাগ বসাবেন প্রিয়াঙ্কা। সোনামণির হিংসে হচ্ছে? সপ্রতিভ জবাব নায়িকার, ‘‘গল্পের স্বাদবদল না ঘটলে দর্শকেরাই বা দেখবেন কেন! যা হচ্ছে ভালর জন্যই হচ্ছে।’’ প্রথম বড় ছবি। পাশাপাশি নতুন ধারাবাহিক এক্কাদোক্কার নায়িকাও। সব মিলিয়ে ঝলমলে অভিনেত্রী। আগের তুলনায় কি ছিপছিপে? প্রশ্ন এড়িয়ে যাননি তিনি। স্বীকার করেছেন, ‘‘হঠাৎই ওজন বেড়ে গিয়েছিল। নতুন ধারাবাহিকে নতুন ভাবে নিজেকে মেলে ধরব। এই ভাবনা থেকেই ওজন ঝরিয়েছি।’’

টলিউড বলে, মৈনাক সম্পর্কের বিশেষজ্ঞ। ‘চিনি’, ‘একান্নবর্তী’, ‘মিনি’— তার উদাহরণ। এ বার নাকি তাঁর গল্প বলা ধরন বদলাচ্ছে। মৈনাক জানিয়েছেন, চেনা ছকে তিনি আর হাঁটছেন না। গল্পের ভিতরে গল্প থাকবে। সিনেমার ভিতরে সিনেমা। সেই অনুযায়ী, পর্দায় প্রতীক ছবির পরিচালক। তাঁর দুই নায়িকা সোনামণি আর প্রিয়াঙ্কা। এ ছাড়াও, বিশেষ চরিত্রে দেখা যাবে দেবাশিস মণ্ডলকে। ছবির শ্যুট সম্ভবত অগস্ট কি সেপ্টেম্বরে। তার আগে অভিনেতাদের নিয়ে মহড়া দেবেন তিনি। তবে গল্পের গতিপথ বদলালেও শ্যুটের গতিপথ কিন্তু বদলাচ্ছেন না মৈনাক। প্রতি বারের মতো এ বারেও কলকাতা তাঁর ক্যামেরায় বন্দি হবে, নতুন ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.