Advertisement
১০ মে ২০২৪
Janhvi Kapoor

Janhvi-Alia: আলিয়ার সঙ্গে কাজ করার সুযোগ পেতে মানুষ খুন করতে পারেন জাহ্নবী!

অন্যান্য অনুরাগীর মতোই আলিয়াকে অসম্ভব ভালবাসেন জাহ্নবী। তবে বাড়াবাড়ি করে ফেললেন না তো?

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ২২:৫২
Share: Save:

কাজের ব্যস্ততার মাঝে হঠাৎ বড্ড চিন্তিত জাহ্নবী কপূর। যদি আলিয়া ভট্ট তাঁর বিরুদ্ধে অভিযোগ জানান! সম্প্রতি আলিয়া তাঁর আচরণে ক্ষুব্ধ হয়েছেন, এমনটাই মনে হচ্ছে অভিনেত্রীর।

জাহ্নবী বলেছিলেন, তিনি আলিয়ার সবচেয়ে বড় ভক্ত। তাঁর সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ খুঁজছেন। যখনই আলিয়ার নতুন কাজের ঝলক প্রকাশ্যে আসে, অন্য ভক্তদের মতো তিনিও ঝাঁপিয়ে পড়ে মন্তব্য করেন। শুভেচ্ছা জানান। শুধু তা-ই নয়, শ্রীদেবী-কন্যা সটান বলে ফেলেছিলেন, ‘‘আলিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ পেতে আমি মানুষ খুন করতে পারি। তাঁকে আমি রোজ স্টক করি।’’

জাহ্নবীকে ‘গুড লাক জেরি’-তে দেখা যাবে। ছবিটি মুক্তি পেতে চলেছে ২৯ জুলাই। অন্য দিকে আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ও সম্প্রচারিত হবে ৫ অগস্ট। দু’জনার দু’টি পথ কি এক হতে চলেছে শীঘ্রই? জাহ্নবীর ইচ্ছেপূরণ হবে কবে? মুম্বইয়ের সংবাদ সংস্থা সে কথা জিজ্ঞেস করতেই উদ্বেগে অভিনেত্রী।

জাহ্নবীর দাবি, ‘‘আমি খুবই আক্রমণাত্মক ভঙ্গিতে কথা বলেছি আলিয়ার সঙ্গে। যদি সেই কথোপকথন দেখাই, তবে আমার তরফে সেগুলো চিৎকারের মতো মনে হবে। আর আলিয়ার তরফে উত্তরটা ছিল ঠিক ‘ধন্যবাদ বাবু’-র মতো। আমার মনে হয় আলিয়া অসন্তুষ্ট হয়েছে।’’ আলিয়ার তরফে প্রতিক্রিয়া যদিও এখনও অধরা।

‘গুড লাক জেরি’তে জাহ্নবীকে এক বিহারি মহিলার চরিত্রে দেখা যাবে। যিনি তাঁর অসুস্থ মায়ের চিকিৎসার খরচ জোগাতে পঞ্জাবে মাদকের ব্যবসা শুরু করেন। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত ছবিটি ২০১৮ সালের তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’র রিমেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE