Advertisement
০৭ মে ২০২৪
preity zinta

Preity Zinta: এক গুচ্ছ নতুন দায়িত্ব কাঁধে! মা হওয়ার পরে শিগগিরি বলিউডে ফিরছেন প্রীতি

২০১৪ সালের পর থেকে বলিউডে বিশেষ সক্রিয় ছিলেন না প্রীতি। ২০১৮ সালে সানি দেওলের সঙ্গে ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করেন।

নতুন অধ্যায় শুরু প্রীতির।

নতুন অধ্যায় শুরু প্রীতির।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৬:২৭
Share: Save:

সারোগেসিতে সদ্য যমজ সন্তানের মা হয়েছেন। রোজকার জীবনে জুড়ে গিয়েছে একগুচ্ছ নতুন দায়িত্ব। তবে বলিউডে কানাঘুষো বলছে, শিগগিরই অভিনয়ে ফিরবেন প্রীতি জিন্টা। যদিও এ নিয়ে এখনও নিশ্চুপ ‘চোরি চোরি চুপকে চুপকে’-র মধু।

বলিপাড়ার খবর, পরিচালক দানিশ রেঞ্জুর আগামী ছবিতে কাজ করবেন প্রীতি। এক সাহসী কাশ্মীরি মায়ের চরিত্রে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “২০২২-এর প্রথমার্ধে ছবির শ্যুট শুরু হবে। ছবির প্রাথমিক স্তরের কাজকর্ম ইতিমধ্যেই শুরু হয়েছে। চলছে পার্শ্ব চরিত্রে অভিনেতা বাছাইয়ের কাজও।”

২০১৪ সালের পর থেকে বলিউডে সে ভাবে সক্রিয় ছিলেন না প্রীতি। ২০১৮ সালে সানি দেওলের সঙ্গে ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করেন। আপাতত ব্যস্ত কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র কাজ নিয়ে। মাতৃত্বের নতুন দায়িত্ব সামলে এ বার তাড়াতাড়ি কাজে ফেরার পালা। শোনা যাচ্ছে, ফের টানা অভিনয়ে ফিরতে চান ‘কল হো না হো’-র নয়না। ইতিমধ্যেই নাকি দু’তিনটি ছবিতে কাজের কথা চলছে। পরে আরও ছবির চুক্তি করবেন প্রীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

preity zinta Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE