Advertisement
২৫ এপ্রিল ২০২৪
priyanka chopra

Priyanka Chopra: শ্যুট করতে গিয়ে চোট প্রিয়ঙ্কার, চোখের উপর আঘাত পেয়ে রক্তারক্তি

দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন গায়ক নিক জোনাসের স্ত্রী। একটিতে তাঁর চোখের উপরে ক্ষতচিহ্ন।

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১১:৩৪
Share: Save:

‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর পরিচালক অ্যান্টনি এবং জো রুসোর ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই সিরিজের শ্যুটিংয়ের একাধিক ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুক্রবার দুপুরে প্রিয়ঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দেখা যাচ্ছে, সেটে আহত হয়েছেন তিনি।

দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন গায়ক নিক জোনাসের স্ত্রী। একটিতে তাঁর চোখের উপরে ক্ষতচিহ্ন। অন্যটিতে আঘাত তাঁর গালে। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, না কি মেকআপ?’ প্রিয়ঙ্কার উত্তরে জানা গেল, গালের ক্ষতচিহ্ন নকল হলেও ডান চোখের উপরে বাস্তবে আঘাত পেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার চোট

প্রিয়াঙ্কার চোট

প্রিয়ঙ্কা ছাড়াও তাঁর অনুরাগীদের দৌলতে একাধিক ছবি ঘুরচ্ছে নেটমাধ্যমে। কোথাও তাঁর দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছু দিন আগে ‘দেশি গার্ল’ কাদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। নীচের ক্যাপশন থেকে জানা গিয়েছিল, সেটি ওয়েব সিরিজের শ্যুটিংয়েরই ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শ্যুটিং। বহু দিন পর তাঁর অনুরাগীরা তাঁকে ফের পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়ঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। এই ওয়েব সিরিজই তাঁকে ওটিটির সঙ্গে পরিচয় করাচ্ছে প্রথম বার। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra Wound Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE