Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra Daughter

মালতি এক বছর পূর্ণ করল, প্রিয়ঙ্কা-নিক একমাত্র মেয়ের জন্মদিনে কী আয়োজন করলেন?

গত এক বছর ধরে বিভিন্ন সময় মালতির ঝলক দেখিয়েছেন অনুরাগীদের প্রিয়ঙ্কা চোপড়া। সপ্তাহান্তে মেয়ের জন্মদিনে কী আয়োজন করছেন নিক-প্রিয়ঙ্কা?

১ বছর পূর্ণ করল নিক জোনাস-প্রিয়ঙ্কার মেয়ে মালতি।

১ বছর পূর্ণ করল নিক জোনাস-প্রিয়ঙ্কার মেয়ে মালতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৯:২৪
Share: Save:

জন্মের পর টানা ১০০ দিন হাসপাতালে ছিল প্রিয়ঙ্কার চোপড়ার মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস। দেখতে দেখতে এক বছর পূর্ণ করল নিক জোনাস-প্রিয়ঙ্কার মেয়ে। যদিও প্রকাশ্যে মেয়ের মুখ দেখাননি তারকা দম্পতি। গত এক বছর ধরে বিভিন্ন সময় মালতির ঝলক আভাসে দেখিয়েছেন অনুরাগীদের। এই সপ্তাহান্তে মালতির জন্মদিন। একমাত্র মেয়ের জন্মদিন পালন হচ্ছে নিজস্বতা বজায় রেখেই। জানালেন বাবা নিক জোনাস।

সম্প্রতি ‘দ্য কেলি ক্লার্কসন শো’-তে অতিথি হয়ে আসেন নিক। সেখানেই তিনি মালতির জন্মদিনে উদ্‌যাপনের ধরন নিয়ে বলতে গিয়ে জানান, মেয়ে মালতি জীবনের শুরুতেই একটা কঠিন লড়াই করে ফেলেছে। নিক বলেন, ‘‘সবচেয়ে আশ্চর্যজনক, মায়াবী প্রাপ্তি আমাদের মেয়ে। আমাদের জীবনের সেরা সত্যি মালতি। তাই ওঁর জন্মদিনটা কাটাব আমরা নিজেদের স্টাইলে।’’

২০১৮ সালে রাজস্থানের আমেরিকার পপতারকা নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়ঙ্ক। তার বছর চারেক পর ২০২২ সালের ১৫ জানুয়ারি মালতি আসে তাঁদের জীবনে। সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়ঙ্কা। সেই সময় প্রায় ১০০ দিন এক কঠিন লড়াই লড়তে হয় মালতিকে। তিন মাসের বেশি সময় এনআইসিইউতে রাখতে হয় একরত্তিকে। তবে এখন সম্পূর্ণ সুস্থ সে। মেয়ে মালতি ও স্বামী নিককে নিয়ে লস এঞ্জেলসে সংসার পেতেছেন অভিনেত্রী। এই মুহূর্তে বলিউড নয় হলিউডেই কাজ করছেন তিনি। তবে খুব শীঘ্রই জোয়া আখতারের ছবি ‘জি লে জ়রা’-তে আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফের সঙ্গে দেখা যাবে প্রিয়ঙ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas Celebrity Kid Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE