Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vijay Sethupathi

শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে কাজ করছি বললে তবেই মান থাকে! হিন্দিভাষী দর্শককে ঠেস বিজয়ের

বলিউডে কাজ করতে ভাল লাগছে বিজয়ের। কিন্তু হিন্দিভাষী দর্শক কি তাঁকে আপন করতে পেরেছেন? সংশয়ে দক্ষিণের শিল্পী।

বিজয়ের বলিউডে কাজ করার অভিজ্ঞতা কেমন?

বিজয়ের বলিউডে কাজ করার অভিজ্ঞতা কেমন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৬:৩৪
Share: Save:

বলিউডের দর্শক তাঁকে শ্রদ্ধার যোগ্য মনে করেন না। অভিনেতা হিসাবে মূল্য দেন না, দাবি দক্ষিণী তারকা বিজয় সেতুপতির। সম্প্রতি এক অনুষ্ঠানে ক্ষোভ উগরে দিলেন তিনি। জানালেন, কোন কোন বলিউড অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করছেন, তার ভিত্তিতেই নাকি তাঁকে সম্মান দেন হিন্দিভাষী দর্শক!

রাজ এবং ডিকের প্রযোজনায় ‘ফারজ়ি’ আসছে। তার আগে ট্রেলার মুক্তির এক অনুষ্ঠানে ভাষণ দিচ্ছিলেন বিজয়। বললেন, “কেউ যখন আমায় জিজ্ঞাসা করে, হিন্দি ছবিতে কাজ করছি কি না, আমায় বলতে হয় শাহিদ কপূরের সঙ্গে কাজ করছি। এটা না বললে বোধ হয় নিজের জাত বোঝাতে পারব না। তখন দেখেছি প্রতিক্রিয়া আসে, ‘ও তাই? বাহ!”’

এর পর বিজয় যখন বলেন, তিনি শাহরুখ খানের মতো অভিনেতার সঙ্গেও কাজ করছেন, ক্যাটরিনা কইফের সঙ্গে একই ছবিতে আছেন, তখন আরও চমকপ্রদ প্রতিক্রিয়া আসে বলে জানান। বিজয়ের দাবি, “কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করছি তার উপর নির্ভর করছে আমার মান।”

যদিও বলিউডে কাজ করতে গিয়ে খুবই ভাল লেগেছে বলে জানান বিজয়। সবাই তাঁকে আপন করে নিয়েছেন। সুন্দর পরিবেশ। বিজয়ের কথায়, “ভাইয়ের মতো তাঁরা। আমি ওঁদের ভাই-ই ভাবি।”

‘ফারজ়ি’তে শাহিদ আর বিজয় দু’জনেই মূল ভূমিকায়। থ্রিলার ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি। এ ছাড়াও, শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতে ক্যাটরিনা কইফের সঙ্গে এবং ‘জওয়ান’-এ শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে দক্ষিণের সুপারস্টারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE