Advertisement
০৬ মে ২০২৪
Tara Sutaria

আদরকে মুছে ফেলে আবার নতুন কোনও প্রেমিকের সঙ্গে তারা? ছবি দেখে জল্পনা তুঙ্গে

শুধু মোমের আলোয় সেই ছবিতে নয়, রহস্য ঘনিয়েছে ক্যাপশনেও। তারার কথায় অন্য জীবনের আভাস।

আদরের সঙ্গে কি সত্যিই বিচ্ছেদ হয়েছে তারার?

আদরের সঙ্গে কি সত্যিই বিচ্ছেদ হয়েছে তারার? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৪:২৭
Share: Save:

মোমবাতির আলোয় ঝলমল করছেন তারা সুতারিয়া। গালে হাত দিয়ে টেবিলের সামনে বসে নায়িকা। খোলা চুল, সাদার উপর কালো ছিট ছিট পোশাকে ভরাট যৌবন উপচে পড়ছে তাঁর। চোখেমুখে দীপ্তি, স্পষ্টতই কারও অপেক্ষায়। একসঙ্গে নৈশভোজ সারবেন, কিন্তু কার সঙ্গে? তা নিয়েই নতুন করে জল্পনা।

প্রেমিক আদর জৈনের সঙ্গে বিচ্ছেদের খবরেও এমনই রহস্যময় প্রতিক্রিয়া ছিল তারার। শুধু হেসেছিলেন, মুখ ফুটে কিচ্ছুটি বলেননি। এ দিকে খবর চাউর হয়ে গিয়েছে, আদর নেই তাঁর জীবনে। তা হলে কার প্রতীক্ষায় তারা?

শুধু মোমের আলোয় সেই ছবিতে নয়, রহস্য ঘনিয়েছে ক্যাপশনেও। তারা লিখেছেন, “দিবাস্বপ্ন দেখছি মনে হচ্ছে। রাজার মতো বেঁচে আছি, খুশির স্বর্গে ভাসছি। মনে হতে পারে বোকার মতো কথা বলছি, কিন্তু আমার কাছে এটুকুই সব।”

অনুরাগী থেকে শুরু করে বলিউড সতীর্থরা ভালবাসায় ভরিয়ে দিলেন তারাকে। জীবনকে উপভোগ করছেন তিনি, সেই আভাস ছিল ছবিগুলিতে। বাকিটা অজানা।

‌‌গত কয়েক মাস ধরে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল সেই প্রেমকাহিনি। গাড়ি থেকে নামছেন, কিংবা একসঙ্গে হোটেলে ঢুকছেন, নিদেনপক্ষে পার্টিতে— তারার সঙ্গে বার বার দেখা যাচ্ছিল আদরকে। মুখে যতই কুলুপ আঁটুন, দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন সকলেই। তবে নতুন বছরের দ্বিতীয় দিনেই দুঃসংবাদ মিলেছিল। এর মধ্যেই নাকি বিচ্ছেদ!

২০২০ সালে আদরের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তারা। একসঙ্গে ছবি দিয়ে বলেছিলেন, “আমার চিরকালের, আমরা চিরকালের, আমাদের দু’জনের।” ছিল ভালবাসার তিন শব্দও, “আই লভ ইউ।”

২০২২ সালের সেপ্টেম্বরে তাঁদের একসঙ্গে প্যারিস ভ্রমণে যেতেও দেখা যায়। তবে সেই শেষ বার। বিচ্ছেদের প্রস্তুতি কি তার পর থেকেই নিচ্ছিলেন?

ঘনিষ্ঠ এক সূত্রের বক্তব্য, “তাঁরা দু’জনেই পরিণত। বুঝেশুনেই যা করার করেছেন। প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হলেও তাঁদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যাবে এমন নয়। তাঁরা বন্ধুই থাকবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tara Sutaria Aadar jain Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE