Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Scoop

ঘুরপথে বলিউডে পা রাখার পরিকল্পনা, সুযোগ খুঁজতে ‘বিগ বস্’-এ আসছেন প্রিয়ঙ্কা চোপড়ার বোন

সোজা পথে বলিউডে বিশেষ সুবিধা করতে পারেননি। তবে হাল ছাড়তে নারাজ প্রিয়ঙ্কা চোপড়ার বোন। ‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখছেন মন্নরা চোপড়া।

Priyanka Chopra and Mannara Chopra.

প্রিয়ঙ্কা চোপড়া ও মন্নরা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৪:২৯
Share: Save:

দিদি ভারতের অন্যতম নামজাদা অভিনেত্রী। শুধু ভারতেই নয়, তাঁর খ্যাতি এখন বিশ্বজুড়ে। হলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম লিখিয়ে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। অন্য দিকে, পরিণীতি চোপড়াও বলিউডে কম জনপ্রিয় নন। অথচ তাঁদেরই বোন হয়েও বলিউডে এখনও বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা চোপড়া। প্রায় এক দশক আগে বলিউডে আত্মপ্রকাশ করলেও তেমন ভাবে প্রচারের আলোতেও আসেননি মন্নরা। বলিউডে নিজের জমি খুঁজতে এ বার অন্য পন্থা অবলম্বন করলেন প্রিয়ঙ্কা ও পরিণীতির বোন। খবর, ‘বিগ বস্ ১৭’-এর ঘরে পা রাখতে চলেছেন মন্নরা।

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’। গত দেড় দশকেরও বেশি সময় ধরে দর্শকের মনোরঞ্জন করছে এই অনুষ্ঠান। চলতি বছরে ১৭-য় পা দিচ্ছে ‘বিগ বস্‌’। রিয়্যালিটি শোয়ের ১৭তম সিজ়ন নিয়ে ফিরতে চলেছেন সলমন খান। মাসখানেক আগেই শেষ হয়েছে ‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। এ বার ‘বিগ বস্’-এর টেলিভিশনে ফেরার পালা। ‘বিগ বস্ ১৭’-র প্রতিযোগীদের মধ্যেই নাকি অন্যতম মন্নরা। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় প্রচার ঝলক মুক্তি পেয়েছে ‘বিগ বস্ ১৭’-এর। সেই ভিডিয়োয় দেখা মিলেছে এক লাস্যময়ী নারীর। তাঁর পরিচয় নিয়ে ধোঁয়াশা জিইয়ে রাখলেও নেটাগরিকরা নিশ্চিত, ওই নারী আদপে মন্নরাই। বলিউডে এখনও নিজের জায়গা তৈরি করতে না পারলেও তেলুগু বিনোদন জগতে বেশ পরিচিত মুখ তিনি। নিজের অভিনয় জীবনে আরও এক ধাপ এগোতেই কি এই পথে হাঁটছেন প্রিয়ঙ্কার বোন?

এ দিকে, ‘বিগ বস্ ১৭’-র জন্য নতুন ধরনের ভাবনাচিন্তা করেছেন নির্মাতারা। খবর, ১৭তম সিজ়নকে দর্শকের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে অভিনব এক কৌশল অবলম্বন করতে চলেছেন রিয়্যালিটি শোয়ের নির্মাতারা। চলতি বছরের ‘বিগ বস্‌’-এর থিম হতে চলেছে ‘সিঙ্গল্‌স ভার্সেস কাপল্‌স’। ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগীরা, যাঁরা রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করাকালীন সিঙ্গল ছিলেন কিন্তু এখন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্কে রয়েছেন— তাঁরা ‘কাপল’ অর্থাৎ যুগল হিসাবে চলতি সিজ়নে অংশ নিতে পারেন। আবার, যাঁরা ‘বিগ বস্‌’-এর ঘরেই প্রেমে পড়েছিলেন কিন্তু এখন সেই প্রেমের সম্পর্ক অতীত— তাঁরাও ‘সিঙ্গল’ হিসাবে ঢুকতে পারেন ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে। নির্মাতাদের বিশ্বাস, প্রেমের এই সমীকরণ আরও মজাদার করে তুলবে এই রিয়্যালিটি শো-কে। ‘বিগ বস্ ১৭’-র ঘরে দেখা যেতে চলেছে অঙ্কিতা লোখন্ডে, ভিকি জৈন, মুনাওয়ার ফারুকির মতো ব্যক্তিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE