Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

নাকে কারসাজি করতে গিয়েই বিপত্তি! এত বছর বাদে ‘সার্জারি’র কথা স্বীকার করলেন প্রিয়ঙ্কা

সৌন্দর্য বাড়ানোর জন্য চোখমুখে কারসাজি করানোর ঘটনা এখন প্রায় জলভাত। সেই একই পথে হেঁটেছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও? এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী।

Priyanka Chopra reveals her acting career nearly ended after botched surgery on her nose.

নাকে কারসাজি করতে গিয়েই ফাঁপরে পড়েছিলেন দেশি গার্ল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২০:১৮
Share: Save:

বলিউডে রাজ করেছেন এক সময়ে। একাধিক সুপারহিট ছবিতে পুরুষ অভিনেতাদের পাশাপাশি দাপটের সঙ্গে অভিনয় করে অর্জন করেছেন ‘তারকা’ তকমা। কর্মজীবনের শিখরে থাকাকালীন বলিউড ছেড়ে পাড়ি দিয়েছেন সুদূর আমেরিকায়, হলিউডে। প্রায় এক দশক ধরে সেখানে কাজ করার পর এখন হলিউডের নয়নের মণি তিনি। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পরে রুসো ব্রাদার্সের সঙ্গেও ওয়েব সিরিজ়ে কাজ করে ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এখন তাঁর নাম উচ্চারিত হয় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। সেখানে নিজের জায়গা মোটামুটি পাকা করে ফেলেছেন ‘দেশি গার্ল’। সম্প্রতি মেট গালাতেও উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা, সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাসও। ম্যাসিও ভ্যালেন্তিনোর কালো গাউনে অপরূপ সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। তবে এই সৌন্দর্য কি প্রিয়ঙ্কার জন্মগত? নাকি নিজেকে আরও সুন্দরী করে তুলতে চোখেমুখের উপর কারসাজি করিয়েছেন তারকা অভিনেত্রী? এ নিয়ে দীর্ঘ দিন ধরে জল্পনা ছিলই। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সার্জারির কথা স্বীকারই করে নিলেন দেশি গার্ল।

নিজের স্পাই-থ্রিলার ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ওই সাক্ষাৎকারে তিনি জানান, নাকের এক অস্ত্রোপচারের জেরে তাঁর কর্মজীবন প্রায় শেষ হতে বসেছিল। প্রিয়ঙ্কা জানান, চিকিৎসকদের পরামর্শ মতো নাসাগহ্বর থেকে পলিপ সরানোর জন্য একটি অস্ত্রোপচার করাতে হয়েছিল তাঁকে। ওই অস্ত্রোপচারের পরেই ফ্যাসাদে পড়েছিলেন প্রিয়ঙ্কা। ভয়াবহ অবস্থা হয়েছিল তাঁর চোখমুখের। অভিনেত্রী হিসাবে তাঁর কর্মজীবন প্রায় শেষ, এই ভয়ে কাঁটা হয়ে গিয়েছিলেন তিনি। বাড়ি থেকে বেরোনো পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন। অবশেষে আরও একটি অস্ত্রোপচার করানোর পরে সমস্যার সমাধান হয়। সেই সময়ে প্রিয়ঙ্কার সঙ্গে অপারেশন থিয়েটারে উপস্থিত ছিলেন তাঁর বাবা অশোক চোপড়া। তিনি থাকার কারণেই নাকি মনের জোর পেয়েছিলেন প্রিয়ঙ্কা, জানান দেশি গার্ল।

সৌন্দর্য বাড়াতে চোখমুখের উপর কারসাজি করানোর ঘটনা বিরল নয়। এই কারণে সমালোচনার মুখে পড়েছেন হলিউডের তাবড় তাবড় তারকা। বলিউডে এমন তারকার সংখ্যা নেহাত কম নয়। তবে এই প্রথম নিজের কোনও অস্ত্রোপচার নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা। কিন্তু সৌন্দর্য বাড়ানোর কারসাজি নয়, স্বাস্থ্য সংক্রান্ত কারণেই নাকের অস্ত্রোপচার করাতে বাধ্য হয়েছিলেন তিনি, তা-ও স্পষ্ট করলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE