Advertisement
১৯ জুন ২০২৪
Priyanka Chopra on Bollywood

অন্যের বান্ধবীকে কাস্ট করবে বলে ছবি থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে: প্রিয়ঙ্কা চোপড়া

“অন্য অভিনেত্রীরা নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তে থাকায় তাঁরা সুযোগ পেয়েছেন”, বলিউডের অন্দরের কাহিনি শোনালেন অভিনেত্রী।

Priyanka Chopra reveals she was rejected from films because of somebodys girlfriend was cast

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৪:৫৫
Share: Save:

বলিউডে তাঁকে কোণঠাসা করা হয়েছিল, এ কথা আগেই জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে অন্য কারও বান্ধবীকে কাস্ট করা হবে, সেই কারণেও নাকি ছবি থেকে বাদ পড়েছেন! সম্প্রতি একটি পডকাস্টে এমনটাই জানালেন বলি অভিনেত্রী। তাঁর পক্ষে সেই পরিস্থিতি মেনে নেওয়া কঠিন ছিল। বিনোদন দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা খুব একটা সহজ কাজ নয় বলে জানালেন অভিনেত্রী। “শুধু মাত্র আমাদের ভাল পারফরম্যান্সের উপর বিষয়টি নির্ভর করে না। দর্শক কী ভাবে নিচ্ছেন, পরিচালক কী ভাবছেন, কাস্টিং এজেন্টের প্রতিক্রিয়া ইত্যাদির উপর নির্ভর করছে আমি পরের ছবিটা পাব কি না,” বললেন প্রিয়ঙ্কা।

বলি দুনিয়ায় পা রেখেছিলেন যখন, টানা দু’বছর তাঁর সঙ্গী ছিল ব্যর্থতা। এক সময় মনে হয়েছিল, অভিনেত্রী হওয়ার স্বপ্ন ত্যাগ করে কলেজে ফিরে যাবেন। ইন্ডাস্ট্রিতে কেউ তাঁর সঙ্গে কাজ করতে চান না, এই চিন্তা ক্ষত-বিক্ষত করে তুলত বছর আঠারোর যুবতীকে। অভিনেত্রীর কথায়, “আমি অনেক প্রত্যাখ্যান পেয়েছি। কোনও ছবির চরিত্রের জন্য আমাকে উপযুক্ত মনে হয়নি তাঁদের। কখনও অন্য অভিনেত্রীরা নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তে থাকায় তাঁরা সুযোগ পেয়েছেন। আবার এমনও হয়েছে, আমার জায়গায় অন্য কারও বান্ধবীকে সুযোগ দেওয়া হয়েছে বলে আমার হাত থেকে ছবি চলে গিয়েছে।”

বর্তমানে প্রিয়ঙ্কা চোপড়া বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা মোটামুটি পাকা করে ফেলেছেন। দীর্ঘ দিন সফল অভিনেত্রীর জীবন কাটালেও গোড়ার দিকের লড়াইয়ের কথা কখনও ভুলে যাননি তিনি। তাঁর মতে, মানুষ মাত্রেই মনে করেন, তাঁরা অন্যদের থেকে উপযুক্ত এবং আত্মবিশ্বাসী। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই। আর সেই প্রত্যাখ্যানকে অনুভব করতে হবে। অভিনেত্রী নিজেও এই পন্থা মেনে চলেন। তিনি বললেন, “প্রত্যাখ্যান মেনে নিয়ে এগিয়ে যেতে হবে। চেষ্টা করে যেতে হবে প্রতিনিয়ত। আমি খুব একটা বিচলিত হই না এই নিয়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE