Advertisement
১৬ মে ২০২৪
Priyanka Chopra

‘সিটাডেল’-এ একাধিক ঘনিষ্ঠ দৃশ্য! কী ভাবে শুটিং করেছিলেন? জানালেন প্রিয়ঙ্কা

চলতি মাসেই মুক্তি পাবে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস অভিনীত ওয়েব সিরিজ় ‘সিটাডেল’। সিরিজ়ে তাঁকে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে দেখবেন দর্শক।

 Priyanka Chopra said Richard Madden made her comfortable while shooting the intimate scenes for Citadel

‘সিটাডেল’ ওয়ের সিরিজ়ের ট্রেলারে প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ দৃশ্যের ঝলক মিলেছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৪:০৮
Share: Save:

চলতি মাসেই মুক্তি পাবে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস অভিনীত প্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘সিটাডেল’। রুশো ব্রার্দার্স প্রযোজিত এবং অ্যাকশনে ভরপুর এই সিরিজ়ে প্রিয়ঙ্কার বিপরীতে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। সিরিজ়ে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। এই সমস্ত দৃশ্যে শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে নিজের মনোভাব ব্যক্ত করেছেন পর্দার মেরি কম।

Bollywood Actor priyanka Chopra

সম্প্রতি, ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসেছিলেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

এই সিরিজ়ে প্রিয়ঙ্কা এবং রিচার্ডের রসায়ন নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। প্রিয়ঙ্কা নিজে বিবাহিত। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা তাঁর কাছে কতটা সহজ ছিল? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘‘আসলে আমরা একে অপরকে সাহায্য করেছি। কখনও কোনও ক্যামেরা আঙ্গিক নিয়ে আমার সমস্যা হলে ওকে তখন বলতাম হাত দিয়ে আমাকে আড়াল করতে।’’ অভিনেত্রীর মতে, একে অপরকে সাহায্য না করলে দৃশ্যগুলো বাস্তবসম্মত ভাবে শুট করা যেত না। তাঁর কথায়, ‘‘আসলে দর্শক শুধু দৃশ্যগুলোই পর্দায় দেখেন। কিন্তু আমরা যখন শুটিং করি, সেখানে হয়তো কয়েক হাজার মানুষ আমাদের ঘিরে থাকেন।’’ কাজের ক্ষেত্রে প্রিয়ঙ্কা পেশাদার মনোভাবই পছন্দ করেন।

সম্প্রতি, ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসে নিজের অবসাদ এবং বলিউডের নানা দিক নিয়ে কথা বলেছেন প্রিয়ঙ্কা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বলিউড ছাড়ার প্রসঙ্গে তিনি বলেন, “বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি এ সব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।” প্রিয়ঙ্কা জানান, তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Bollywood Actor Citadel hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE