Advertisement
০২ মে ২০২৪
Aarti Mittal

অভিনয়ে সুযোগ দেওয়ার নামে দেহব্যবসায় ঠেলে দিতেন! বলিউড অভিনেত্রীর আসল পরিচয় জেনে নিন

বলিউডে কাজ পাইয়ে দেওয়ার নামে দেহব্যবসা খুলে বসেছিলেন আরতি মিত্তল। বহু জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে। জেনে নিন তাঁর পরিচয়।

Who is Aarti Mittal a casting director who is accused of running sex racket in Mumbai

সকলেরই প্রশ্ন, কে এই আরতি? বহু সিরিয়ালের মুখ ছিলেন এই আরতি। শুধু সিরিয়াল নয়, বেশ কিছু ওয়েব সিরিজ়েও অভিনয় করেছিলেন তিনি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৩:৫৬
Share: Save:

বলিউডে কাজ করার সুযোগ মিলবে। এই অছিলায় দেহব্যবসার চক্র চালানোর অভিযোগ উঠেছে কাস্টিং ডিরেক্টর এবং প্রাক্তন অভিনেত্রী আরতি মিত্তলের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতারও করে মুম্বই পুলিশ। তদন্ত করছে মুম্বই ক্রাইম ব্র্যাঞ্চ। সকলেরই প্রশ্ন, কে এই আরতি? বহু সিরিয়ালের মুখ ছিলেন এই আরতি। শুধু সিরিয়াল নয়, বেশ কিছু ওয়েব সিরিজ়েও অভিনয় করেছিলেন তিনি।

Who is Aarti Mittal a casting director who is accused of running sex racket in Mumbai

প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করেছেন আরতি। — ফাইল চিত্র।

‘না উমর কা সীমা হো’, ‘আপনাপন-বদলতে রিস্তোঁ কি বন্ধন’-সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছিলেন আরতি। হিন্দি সিরিয়াল জগতের বেশ কিছু নামজাদা অভিনেতার সঙ্গে তাঁর পরিচয়ও ছিল। যেমন হিতেন তেজওয়ানি, রোহিত রায়,আমন বর্মার মতো বেশ কিছু জনপ্রিয় অভিনেতার সঙ্গে ইনস্টাগ্রামে তাঁর ছবিও দেখা গিয়েছে। প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করেছেন আরতি। প্রচুর জনপ্রিয় সিরিয়ালে কাজ করেও তেমন পরিচিতি পাননি তিনি।

পুলিশ আধিকারিক মনোজ সুতার গোপন সূত্র মারফত এই দেহব্যবসার চক্রের খোঁজ পান। তথ্য পেয়ে তিনি একটি দল গঠন করেন এবং আরতিকে ফোন করে জানান, দুই বন্ধুর জন্য দু’জন গণিকা লাগবে। ফোনে ৬০ হাজার টাকা দাবি করেন আরতি। শুধু তা-ই নয়, তদন্তকারীদের দাবি, তরুণ উঠতি মডেলদের টাকার টোপ দিয়ে দেহব্যবসায় নামানোর ছক করতেন ওই কাস্টিং ডিরেক্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE