Advertisement
১৬ মে ২০২৪
Parineeti-Raghav

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি? রাঘব চড্ডার সঙ্গে ছাঁদনাতলায় যাচ্ছেন কবে?

তাঁদের বিয়ে, বাগ্‌দান নিয়ে জল্পনার শেষ নেই। তবে কি সত্যিই রাঘব চড্ডাকে বিয়ে করছেন পরিণীতি চোপড়া? উত্তর দিলেন নায়িকা।

Parineeti Chopra Opens upabout her marriage

বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১০:৫৪
Share: Save:

তাঁদের প্রেম আর বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। বিয়ে কিংবা প্রেম প্রসঙ্গে এত দিন যদিও টুঁ শব্দটি করেননি তাঁরা। সম্প্রতি পরিণীতির অনামিকায় একটি আংটি লক্ষ করেন অনেকেই। তার পর থেকে অনেকেই ধরে নিয়েছেন নিশ্চয়ই বাগ্‌দান পর্বও সারা হয়ে গিয়েছে রাঘব এবং পরিণীতির। এত দিন শুধুমাত্র একটা হাসি দিয়েই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছিলেন তাঁরা। এই প্রথম বার বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রেম, বিয়ে, বাগ্‌দান নিয়ে প্রশ্ন করা হয় নায়িকাকে। তিনি বলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। আর যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার একফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী।

শোনা গিয়েছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগ্‌দানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্‌দান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE