Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Vedaant Madhavan

দেশের হয়ে পাঁচটি সোনা জয়! ছেলেকে নিয়ে গর্বে বুক ফোলালেন ‘থ্রি ইডিয়টস্’-এর ফারহান

আন্তর্জাতিক প্রতিযোগিতায় পাঁচ-পাঁচটি সোনা পেয়েছে ছেলে বেদান্ত। গর্বিত আর মাধবন। তেরঙ্গা হাতে ছেলের ছবি সমাজমাধ্যমে পোস্ট করলেন বলিউড অভিনেতা।

Bollywood actor R Madhavan’s son Vedaant wins five gold medals for India, actor posts his accolades on social media.

মালয়েশিয়ায় গিয়ে দেশের মুখ উজ্জ্বল করল ছেলে বেদান্ত, গর্বিত বাবা আর মাধবন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:১৯
Share: Save:

বাবার বলিউডের কৃতী অভিনেতা। তবে, সেই রাস্তায় হাঁটেননি ছেলে। অভিনয় জগতে নয়, খেলার দুনিয়ার নিজের যোগ্যতায় নিজেকে প্রতিষ্ঠিত করেছে আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন। মাত্র ১৭ বছর বয়সেই কৃতী সাঁতারু সে। এর মধ্যেই বেদান্তের ঝুলিতে একাধিক পুরস্কার। এ বার মালয়েশিলায় গিয়ে ফের দেশের মুখ উজ্জ্বল করল বেদান্ত। আন্তর্জাতিক স্তরে জিতল পাঁচটি সোনা। ছেলের সাফল্যে গর্বিত ও উচ্ছ্বসিত আর মাধবন। সমাজমাধ্যমে পুরস্কার নিয়ে ছেলের ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন বলিউড অভিনেতা।

৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, ৪০০ মিটার ও ১৫০০ মিটার সাঁতারে পাঁচটি স্বর্ণপদক জিতেছে বেদান্ত। পুরস্কার ও দেশের পতাকা নিয়ে তোলা বেদান্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আর ‘থ্রি ইডিয়টস’ ছবির ফারহান কুরেশি। ছেলের সাফল্যের জন্য ঈশ্বর ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন মাধবন। মাধবনের ছেলের সাফল্যে উচ্ছ্বসিত তারকামহলও। বেদান্তকে শুভেচ্ছা জানিয়েছেন লারা দত্ত, সুরিয়ার মতো তারকারা।

ফেব্রুয়ারি মাসে খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস ২০২৩-এ টিম মহারাষ্ট্রর হয়ে অংশগ্রহণ করেছিল বেদান্ত। ওই টুর্নামেন্টে ৫টি সোনার পদক ও ২টি রুপোর পদক জেতে বেদান্ত। দল হিসাবে ২টি ট্রফি জিতেছে টিম মহারাষ্ট্র। সাঁতারে পদক জিতে নেয় মহারাষ্ট্রের ছেলেদের টিম। সমগ্র টুর্নামেন্টে পারফরম্যান্সের জন্য আরও একটি চ্যাম্পিয়নশিপ ট্রফি জেতে টিম মহারাষ্ট্র। গোটা টুর্নামেন্টে মোট ১৬১টি পদক জেতে দল। সেই সময় ছেলে বেদান্ত এবং অপেক্ষা ফার্নান্ডেজ় নামের আরও এক খেলোয়াড়কে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন মাধবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE