Advertisement
২৫ জুন ২০২৪
Ileana D'Cruz Announces Pregnancy

মা হচ্ছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়, সন্তানের বাবা কে? প্রশ্ন ঘিরে তুঙ্গে চর্চা

নতুন রোমাঞ্চের শুরু! সমাজমাধ্যমে সদ্যোজাতের জামার ছবি পোস্ট করে জীবনের নতুন অধ্যায়ের সূচনার খবর দিলেন বলিউড অভিনেত্রী।

Bollywood actress Ileana D’Cruz announces pregnancy on social media, actress expecting her first baby.

প্রথম সন্তান আসছে খুব তাড়াতাড়ি, সমাজমাধ্যমে পোস্ট করে জানালেন ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১০:০৫
Share: Save:

বলিউডের চেনা মুখ তিনি। অভিনয় করেছেন ‘বরফি’, ‘রুস্তম’, ‘রেড’-এর মতো ছবিতে। রণবীর কপূর, অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো তাবড় অভিনেতাদের পাশে তাঁর কাজ নজর কেড়েছে দর্শক ও অনুরাগীদের। সেই ইলিয়ানা ডি’ক্রুজ়ের জীবনে নতুন অধ্যায়ের সূচনা। তবে, এ বার নতুন কোনও ছবির ঘোষণা নয়, নিজের ব্যক্তিগত জীবনে নতুন সংযোজনের কথা জানালেন অভিনেত্রী। সমাজমাধ্যমে ভাগ করে নিলেন সেই আনন্দের খবর। মা হচ্ছেন তিনি, সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানালেন বলিউড অভিনেত্রী।

সদ্যোজাত শিশুর জামায় লেখা ‘‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিন্‌স’’। অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। অন্য একটি ছবিতে ইলিয়ানার গলার হারে লেখা ‘মামা’, অর্থাৎ মা। এই দু’টি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা। তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট, সন্তানসম্ভবা তিনি। ইনস্টাগ্রামের মাধ্যমে সেই খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। ছবির বিবরণে ইলিয়ানা লিখেছেন, ‘‘তোমাকে দেখার অপেক্ষা রয়েছি।’’ সন্তানের আগমন নিয়ে যে খুব উৎসাহী তিনি, তা বোঝা গেল তাঁর এই পোস্ট থেকেই। তবে, সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন ইলিয়ানা। সমাজমাধ্যমে অবশ্য তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। ইলিয়ানার পোস্টেই অনেকের মন্তব্য, ‘‘সন্তানের বাবা কে? সেটা তো জানালেন না!’’ অনেকে আবার অভিনেত্রীকে আরও কিছু তথ্য ভাগ করে নেওয়ার জন্যও আবেদন জানিয়েছেন। যদিও এখনও সন্তানের বিষয়ে আর কোনও তথ্য ফাঁস করেননি ইলিয়ানা।

বছর কয়েক আগে পর্যন্তও অজ়ি প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? কৌতূহলী নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE