Advertisement
১৯ জুলাই ২০২৪
Sex Racket in Bollywood

বলিউডে সুযোগের নাম করে দেহব্যবসায় ঠেলে দেওয়ার অভিযোগ! গ্রেফতার কাস্টিং ডিরেক্টর

গ্ল্যামারের আড়ালে ফের অন্ধকার জগতের ছায়া। বলিউডে কাজ দেওয়ার অছিলায় দেহব্যবসার চক্র ফেঁদে বসেছেন কাস্টিং ডিরেক্টর। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার আরতি মিত্তল।

Casting director and actor Aarti Mittal arrested for allegedly running a prostitution racket in the film industry.

বলিউডে কাজ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে দেহব্যবসায় নামানোর অভিযোগ কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ০৯:২০
Share: Save:

গ্ল্যামারের দুনিয়ায় ফের অন্ধকার জগতের হাতছানি। বলিউডে কাজ পাওয়ার আশায় বুক বেঁধে যৌনপল্লিতে ঠাঁই হওয়ার জোগাড়। মায়ানগরীতে কাজ পাইয়ে দেওয়ার অছিলায় দেহব্যবসার চক্র চালানোর অভিযোগ কাস্টিং ডিরেক্টর আরতি মিত্তলের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার কাস্টিং ডিরেক্টর। পুরো ঘটনার তদন্তে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

বলিউডে কাজ করার সুযোগ মিলবে। এই আশায় কাস্টিং ডিরেক্টরের শরণাপন্ন হন হাজার হাজার তরুণ-তরুণী। এমনই দুই তরুণী মডেলকে গোরেগাঁও থেকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয় তাঁদের। ওই দুই তরুণীই পুলিশকে জানান, আরতি মিত্তল কথা দিয়েছিলেন, তাঁদের দু’জনকেই ১৫ হাজার টাকা দেবেন। দুই তরুণী মডেলের থেকে তথ্য পেয়েই আটঘাট বেঁধে নামে মুম্বই পুলিশ। একটি হোটেলে পাঠানো হয় সাজানো গ্রাহক। ওই ফাঁদেই পা দেন কাস্টিং ডিরেক্টর আরতি মিত্তল। প্রকাশ্যে আসে দেহব্যবসার চক্র। ইতিমধ্যেই আরতি মিত্তলকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

পুলিশ আধিকারিক মনোজ সুতার গোপন সূত্র মারফত এই দেহব্যবসার চক্রের খোঁজ পান। তথ্য পেয়ে তিনি একটি দল গঠন করেন এবং আরতিকে ফোন করে জানান, দুই বন্ধুর জন্য দু’জন গণিকা লাগবে। ফোনে ৬০ হাজার টাকা দাবি করেন আরতি। শুধু তা-ই নয়, তদন্তকারীদের দাবি, তরুণ উঠতি মডেলদের টাকার টোপ দিয়ে দেহব্যবসায় নামানোর ছক করতেন ওই কাস্টিং ডিরেক্টর।

কাস্টিং ডিরেক্টরের কাজ ছা়ড়াও কিছু কিছু অভিনয়ের কাজও করেছেন অভিযুক্ত আরতি মিত্তল। টেলিভিশনের ‘আপনাপন’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। দিন কয়েক আগে বলিউড অভিনেতা আর মাধবনের সঙ্গে এক ছবিতে কাজ করার কথা সমাজমাধ্যমের পাতায় জানান আরতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE